ঢাকা (সকাল ১১:২৬) বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ Meghna News গৌরীপুর পৌরসভায় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের মত-বিনিময় সভা অনুষ্ঠিত Meghna News ধর্মপাশা উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি বিশ্বব্যাপী’র নবগঠিত কমিটির মিটিং অনলাইনে সম্পন্ন Meghna News সাঘাটায় বন‍্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো- খাদ্য বিতরণ

যুব উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে গরীব, দু:খী ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চৌডালা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে চৌডালা যুব উন্নয়ন সংস্থা।

এ সময় চৌডালা যুব উন্নয়ন সংস্থার সভাপতি মো. গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলার যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ক্যাশিয়ার আলফাজ উদ্দিন, চৌডালা যুব উন্নয়ন সংস্থার সেক্রেটারী সবুর আলি প্রমুখ। অনুষ্ঠানে সংস্থার সভাপতি জানান, দেশের উন্নয়নে ক্ষুদ্র ঋণ প্রদাণ করে বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংস্থা সরকারকে পরোক্ষভাবে সহযোগীতা করে আসছে। যদিও কিছু অসাধু প্রতিষ্ঠানের কারণে এই বেসরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর সুনাম ক্ষুন্ন হয়। তারপরও বিভিন্ন সময বিশেষ করে বৈশ্বিক করোনাকালে এলাকার গরীব-অসহায়দের মাঝে বিতরণকৃত ঋণ চৌডালা যুব উন্নয়ন সংস্থা প্রথম দিকে সরকারের নিষেধাজ্ঞানুযায়ী গ্রহণ না করলেও পরবর্তীতে খুবই শিথিলভাবে আদায় করেছে যেন ঋণ গ্রহিতাদের তা প্রদাণে কোন রকম কষ্ট না হয়।

এরই ধারাবাহিকতায় চলমান শীতকালে বরাবরের মতোই গরীব, দু:খী ও অসহায়ের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হলো। আর চৌডালা যুব উন্নয়ন সংস্থা বিভিন্ন সাহায্য সহযোগিতা নিয়ে এলাকার জণগণের পাশে ছিলো, আছে এবং থাকবে বলে জানান সভাপতি। উল্লেখ্য, এ সময় ৪০ জন গরীব, দু:খী ও অসহায়ের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT