শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
হিজাব ও টাকনুর ওপরে পোশাক পরার নির্দেশনা : পরিচালক শোকজ, নোটিশ প্রত্যাহার নওগাঁর মহাদেবপুরে কিশোরীকে ধর্ষণের সময় ৩ জন আটক শালমারা ইউপি’র উপনির্বাচনে আওয়ামীলীগ-বিএনপির প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী রুমা বিজয়ী সিলেট তালামীযে ইসলামিয়ার মুবারক র‍্যালি নওগাঁর রাণীনগরে কাঁচা বাজারে অস্থিরতা ইলিশ আহরণে বিরত জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরণ উপলক্ষে আলোচনা সভা প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘরের চাবি পেলেন মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা বাগানের তরুন ভূমিজ রাস্তা নিয়ে বিরোধে গৌরীপুরে স্ত্রী-সন্তানদের সামনে বৃদ্ধকে গলা টিপে হত্যা অফিসে নারীর হিজাব ও পুরুষের পোশাক টাকনুর ওপর পরার নির্দেশ সাকিবের নিষেধাজ্ঞা ওঠছে আজ

যুক্তরাষ্ট্রের বিলাসবহুল ফ্ল্যাটে খুন হলেন পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ




বাংলাদেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন হয়েছেন। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটন এলাকার নিজ অ্যাপার্টমেন্ট থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। সূত্র: ডেইলি মেইল।

গত বছর ২.২ মিলিয়ন ডলার দিয়ে ম্যানহাটনের ডাউনটাউনে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন ফাহিম। নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, ওই অ্যাপার্টমেন্ট থেকেই তার খণ্ডবিখণ্ড অবস্থায় তার অঙ্গপ্রত্যঙ্গ উদ্ধার করা হয়েছে। তাদের ধারণা পেশাদার খুনী এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, মঙ্গলবার সারাদিন ভাইকে একবারও চোখে না দেখায় অ্যাপার্টমেন্টের ৭ম তলায় গিয়ে নৃশংস অবস্থায় ভাইয়ের দেহ দেখতে পায় ফাহিম সালেহর বোন। এরপর পুলিশে ফোন দেন তিনি। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

পুলিশের ধারণা, খুনি এলিভেটরে করে ফাহিম সালেহকে হত্যার জন্য প্রবেশ করেছে। মাস্ক ও গ্লাভস পরিহিত এক সন্দেহভাজনের ফুটেজ তারা উদ্ধার করেছে।

ফাহিমের জন্ম ১৯৮৬ সালে। যুক্তরাষ্ট্রের বেন্টলি বিশ্ববিদ্যালয়ে ইনফরমেশন সিস্টেম পড়াশোনা করতেন ফাহিম। নাইজেরিয়া আর কলম্বিয়ায়ও তার দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানি রয়েছে। সবশেষ তিনি পাঠাও-এ পর্যবেক্ষক উপদেষ্টা হিসেবে ছিলেন। বাংলাদেশে নতুন কোনো উদ্যোগ নিয়ে হাজির হওয়ার পরিকল্পনা ছিল তার।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত