শুক্রবার , ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বর্ষায় কাটে তাদের নির্ঘুম রাত,শীতে মুখে আসে হাসি বান্দরবানের লামায় ১৭ টি প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি সাপাহারে গল্পে গল্পে বেকারত্ব ঘোচাতে উদ্যোক্তা তৈরির মিটআপ অনুষ্ঠিত বড়লেখার ঐতিহ্যবাহী দৌলতপুর গ্রামের ইতিবৃত্ত সাপাহারে গরীবে নেওয়াজ ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবস উদযাপন কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যকর্মীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে অবস্থান কর্মসূচী পালন ফুলবাড়ীতে সন্তানকে কুপিয়ে হত্যার ঘাতক পিতা আটক ধর্মপাশায় টেকসই উন্নয়ন অভিষ্ট বাস্তবায়ন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত গৌরীপুরে পরিবার পরিকল্পনা পদ্ধতি বিষয়ক ২দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

মুশফিকুর ইয়ামিনের হাতে তুলে দিলেন উপহার




পল্টন ময়দানে মায়ের সঙ্গে ছোট্ট ইয়ামিনের ক্রিকেট খেলার দৃশ্য গত কয়েক দিন ধরেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছেলের বোলিংয়ে মায়ের পেশাদারি ভঙ্গিতে করা ব্যাটিং মুগ্ধ করেছে সবাইকে। মা-ছেলের ক্রিকেট দৃষ্টি এড়ায়নি মুশফিকুর রহিমেরও। জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান আজ তাদের হাতে তুলে দিয়েছেন কিছু উপহার।

১১ বছর বয়সী শেখ ইয়ামিন আহমেদ স্বপ্ন দেখে ক্রিকেটার হওয়ার। মা ঝর্না আক্তার সেই স্বপ্ন পূরণের পথে ছেলের সবচেয়ে বড় প্রেরণা। অনেক দূর থেকে ছেলেকে পল্টন ময়দানে নিয়ে আসেন অনুশীলনের জন্য। গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-ছেলের ক্রিকেট অনুশীলনের ভিডিও ছড়িয়ে পড়ে। মানুষ মুগ্ধ হয় দুজনের ক্রিকেটপ্রেমের দারুণ মুহূর্তগুলো দেখে। মা ঝর্না আক্তারের ব্যাটিং, মাকে আউট করে ছেলে ইয়ামিনের উদ্‌যাপন ক্রিকেটপ্রেমীদের হৃদয়েই জায়গা করে নিয়েছে। মা’র প্রতি শ্রদ্ধা আর ছেলের জন্য ভালোবাসাও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে।

ইয়ামিনের প্রিয় ক্রিকেটার মুশফিক।

মুশফিকও আজ ইয়ামিনের প্রতি নিজের ভালোবাসা উজাড় করে দিলেন। বনানীর একটি মাঠে কিছুক্ষণ আড্ডায়ও মাতলেন। ইয়ামিনের প্রিয় ক্রিকেটার তিনি। ভক্তের সঙ্গে প্রায় আধঘণ্টার আড্ডায় জবাব দিয়েছেন নানা প্রশ্নের। উপহার দিয়েছেন সই করা একটি রেপ্লিকা ব্যাট। উপহার তালিকায় ছিল বিশ্বকাপে তাঁর ব্যবহৃত একটি গ্লাভস আর একটি জার্সি।

মা ঝর্না আক্তার খুবই খুশি ছেলের একটা স্বপ্ন পূরণ হওয়ায়। তিনি জানিয়েছেন, ইয়ামিনের খুবই প্রিয় ক্রিকেটার মুশফিক। তাঁর ছেলের অনেক দিনের ইচ্ছা ছিল প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করার, ‘ইয়ামিন খুবই খুশি তার প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করে। মুশফিক ভাইকে দেখে তাঁর প্রথম প্রশ্ন ছিল, “ভাইয়া, আপনি এত রান করেন কীভাবে?” আধ ঘণ্টার আলাপে কত যে প্রশ্ন তার! মুশফিক ও হাসি মুখে সব প্রশ্নের উত্তর দিয়েছেন।

স্বপ্নের তারকার কাছে অনেক প্রশ্ন ছিল ইয়ামিনের।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত