মঙ্গলবার , ২রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

মাধবপুরে বন্ধুর ঢিলে অপর বন্ধুর মৃত্যু

মাধবপুরে বন্ধুর ঢিলে অপর বন্ধুর মৃত্যু

Ad_970x120

হবিগঞ্জ প্রতিনিধিঃ   হবিগঞ্জের মাধবপুরে এক ছাত্রের ঢিলে অপর এক ছাত্রের মৃত্যু হয়েছে। সালিশ বৈঠকে এলাকার মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দিয়েছেন।মঙ্গলবার বিকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ছাত্রের মৃত্যুর ঘটনায় স্কুলের প্রধান শিক্ষিকা মহসিনা আক্তার শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস আপলোড করলে বিষয়টি প্রকাশ্যে চলে আসে।নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, উপজেলার রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ওই গ্রামের জাকির হোসেনের ছেলে আব্দুল্লাহ ও একই গ্রামের সবুজ মিয়ার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র রাব্বি বাড়ির পাশে খেলা করছিল।
এ সময় হঠাৎ করে রাব্বি একটি ঢিল ছুঁড়লে ঢিলটি আব্দুল্লাহকে আঘাত করে। এর কিছুক্ষণ পরই আব্দুল্লাহ মারা যায়।এ ঘটনার খবর বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষিকাদের মধ্যে পৌঁছলে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শোক জানিয়ে উনার ফেজবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। তখনই বিষয়টি প্রকাশ্যে চলে আসে। ঘটনার পরপরই এলাকার কতিপয় মাতব্বর উভয়পক্ষকে নিয়ে আপোষ নিষ্পত্তি করেন। বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে আব্দুল্লাহকে কবর দেয়া হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত