বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

ভোলায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,মামলা দায়ের




ভোলার চরফ্যাশন শাহনাজ (২৮) নামের এক গৃহবধূক স্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠছে স্বামীর বিরুদ্ধে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে শুক্রবার (১ অক্টোবর) সকালে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আমিনাবাদ গ্রামে স্বামীর ভাড়াবাসায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শাহানাজ ওই এলাকার সিদ্দিক মাঝির মেয়ে।

এ ঘটনায় গৃহবধূর পিতা ছিদ্দিক মাঝি বাদী হয়ে জামাতা মিলনসহ অজ্ঞাত আরো ৪ জনকে আসামী করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, নিহত শাহানাজ পেশায় গামেন্টর্স কর্মী ছিলেন। ঢাকায় থাকার সুবাধে চার বছর আগে কুষ্টিয়া জেলার মিলন নামের এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন। বিয়ের পর থেকেই স্ত্রীকে নিয়ে আমিনাবাদ ইউনিয়নে শ্বশুর বাড়ি সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। স্বামী মিলন শারিরিক প্রতিবন্ধী হওয়ার কারনে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন।

বৃহস্পতিবার বিকালে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে সন্ধ্যায় মিলন তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে। স্ত্রীর মৃত্যু নিশ্চিত হওয়ার পর লাশ বিছানায় ফেলে রেখে ঘরে তালা দিয়ে পালিয়ে যান স্বামী মিলন।

গৃহবধূর ভাই শাখাওয়াত জানান, সন্ধ্যায় দুলাভাই মিলন তাকে মোবাইল ফোনে জানান তার বোন গলায় ফাঁস দিয়েছে। দুলাভাইয়ের দেয়া এমন খবর পেয়ে বোনকে উদ্ধারে ছুটে গেলে ঘর তালাবদ্ধ দেখেন এবং ঘরের জানালা দিয়ে বিছানার ওপর বোনের নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেন। চরফ্যাশন থানা পুলিশ তালাবদ্ধ ঘরের বিছনার ওপর থেকে শাহানাজের লাশ উদ্ধার করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন জাগায় আঘাতের চিহ্ন রয়েছে। আসামী গ্রেফতারে অভিযান চলছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত