বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় অনিয়মের অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

ভোলায় অনিয়মের অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

<script>” title=”<script>


<script>

দ্বাদশ সংসদ নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোট বর্জন করেছেন ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অবঃ) মো. জসিম উদ্দিন। তিনি ওই আসন থেকে ঈগল
প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১২টার দিকে লালমোহনে তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করে এ ভোট বর্জনের ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, তার নির্বাচনী এলাকার আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী নূরুনন্নবী চৌধুরী শাওন তার নেতাকর্মীদেরকে দিয়ে প্রতিটি কেন্দ্রে জাল ভোট দিচ্ছেন। এমনকি প্রতিটি কেন্দ্রে ঈগল প্রতীকের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

সেজন্য তিনি ভোট বর্জনের ঘোষণা দেন। তিনি আরও বলেন, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি একবারেই নগন্য। যাকে প্রহসনের নির্বাচন বলা চলে। নৌকার প্রার্থীর শাওনের কর্মীসমর্থকরা তার কর্মীদেরকে ভোট কেন্দ্রে যেতে বাধা দিচ্ছেন এবং ভয়ভীতি প্রদর্শন করছেন। তিনি এ বিষয়ে জেলা রিটার্নিং ও লালমোহন উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তাদেরকে অবহিত করেও কোনো সাড়া পাননি। যার জন্য তিনি ভোট বর্জনের সিদ্ধান্ত নেন।

এ বিষয়ে লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম বলেন, কোথাও কোনো প্রার্থীর কর্মীসমর্থকদেরকে কেউ বাধা দিচ্ছে না। কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকলেও নির্বাচন চলছে সুষ্ঠু ও শান্তিপূর্ণ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত