ঢাকা (রাত ১১:৫৮) রবিবার, ২৬শে মে, ২০২৪ ইং

বিএনপি-জামায়াতকে পুনরায় ক্ষমতায় চায় না জনগন: আবদুস সবুর

বিএনপি-জামায়াতকে পুনরায় ক্ষমতায় দেখতে চায় না জনগন: আবদুস সবুর



‘দেশের জনগণ এখন অনেক সচেতন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ায় দেশের মানুষ এখন সারাবিশ্বের খবর মূহুর্তে পেয়ে যাচ্ছে। দেশের জনগণ জানে কাকে ক্ষমতায় রাখতে হবে৷ আন্তর্জাতিক ভাবে স্বীকৃত দুর্নীতিবাজ, অগ্নি-সন্ত্রাস ও জঙ্গি সংগঠন বিএনপি-জামায়াতকে জনগণ আর কখনওই দেশের ক্ষমতায় দেখতে চায় না’।

রোববার (১৩ আগস্ট) কুমিল্লা জেলার উপজেলার গৌরীপুর বাজারে বর্তমান সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণকালে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো.আবদুস সবুর।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দেশের অভূতপূর্ব উন্নয়ন ও গণতন্ত্রের স্বার্থে দেশের মানুষ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্থিতিশীল ও ধারাবাহিক সরকার চায়৷ জনগণ অনেক বুদ্ধিমান ও বিচক্ষণ। তাঁরা কোন দুর্নীতিবাজ দলকে আর ক্ষমতায় চায় না। দেশের মানুষ চায় উন্নয়ন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। দেশের এমন একটি সেক্টরও খুঁজে পাওয়া যাবে না যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আন্তর্জাতিক আদালতের মাধ্যমে সমুদ্র সীমা বিজয় জননেত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে৷

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, আগামী নির্বাচনে জনগণ সঠিক সিদ্ধান্তই নিবে ৷ দেশের জনগন
আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো ক্ষমতা আনবে৷ দেশের জনগণ এই সরকারের স্থিতিশীলতা ও ধারাবাহিকতা চায়। জনগন চায় উন্নয়ন। যা শুধু মাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব।

জনসংযোগে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার,দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন রিপন, শাহজালাল, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার,স্বেচ্ছাসেবক লীগের উপজেলা আহবায়ক শাহজান খন্দকার, তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলী আশরাফ,সদর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন,জিংলাতলী ইউনিয়নের চেয়ারম্যান আলমগীরসহ গৌরীপুর ইউনিয়ন ও দাউদকান্দির আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT