মঙ্গলবার , ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
Sponsored
শিরোনাম :
Meghna News বাংলাদেশে প্রথম ৬৫ কি:মি: সাঁতার প্রতিযোগিতা সিলেটে অনুষ্ঠিত Meghna News গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত Meghna News চাঁপাইনবাবগঞ্জের আইনজীবী প্রভাত টুডু একজন ইতিহাস Meghna News স্বপ্নছোঁয়া সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান Meghna News দাউদকান্দিতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত Meghna News ২৭ টাকার আলু বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজি দরে! ভোক্তা অধিদপ্তরের অভিযান Meghna News পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে যুবলীগের ‘সদস্য ফরম’ বিতরণ ও নবায়ন কার্যক্রম শুরু Meghna News কিশোরীকে দলবদ্ধভাবে ধর্ষণ : চারজন গ্রেফতার Meghna News আলু বিক্রির আড়াই কোটি টাকা নিয়ে উধাও কোল্ড স্টোরেজের ম্যানেজার

বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিলো লিপি

বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিলো লিপি
বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিলো লিপি

<script>” title=”<script>


<script>

আত্মীয় স্বজনদের কান্নায় ভারি হয়ে গেছে বাড়ীর চারপাশ। শোকে বিহ্বল স্বজনেরা নিচ্ছেন লাশ দাফনের প্রস্তুতি। সব পরীক্ষার্থীরা যখন বাবা-মায়ের দোয়া নিয়ে পরীক্ষা দিতে আসে ঠিক সেই সময় বাড়ীতে বাবার লাশ রেখে এইচএসসি পরীক্ষা দিতে কেন্দ্রে এসেছে লিপি আক্তার। এমন পরিস্থিতির মোকাবেলার জন্য কখনও প্রস্তুত ছিলোনা সে।
কুড়িগ্রামের উলিপুরে বজরা এল.কে. আমিন ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী লিপি আক্তারের বাবা নজির হোসেন (৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল বুধবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। বাবার মৃত্যুতে মাথায় আকাশ ভেঙে পরে তার। অনিশ্চিত হয়ে পড়ে তার পরীক্ষায় অংশ নেয়া। পরদিন বৃহস্পতিবার সকাল ১১ টায় পরীক্ষা ছিল লিপির।
লিপির পরীক্ষা কেন্দ্র পড়েছে উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার আগেই চোখের জল মুছতে মুছতে ওই কেন্দ্র আসে সে। সহপাঠী, কলেজের শিক্ষক ও কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের সহযোগিতায় পৌরনীতি ও সুশাসন দ্বিতীয় পত্র বিষয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করে সে। পরীক্ষা শেষে বাড়ী ফিরলে দুপুরে তার বাবার লাশ দাফন করা হবে জানিয়েছেন পরিবারের লোকজন ।
বজরা এল.কে. আমিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আহসান হাবীব রানা বলেন, আমরা লিপির বাবার মৃত্যুর খবর শুনে তাদের বাড়ীতে গিয়ে তাকে সান্তনা ও সাহস দিয়ে পরীক্ষা দিতে পাঠিয়েছি। কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের বিষয়টি অবগত করেছি তারা সার্বক্ষণিক তার দিকে নজর রাখবেন।
উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কেন্দ্র সচিব জাহাঙ্গীর আলম সরদার বলেন, আমরা লিপির বাবার মৃত্যুর বিষয়টি অবগত আছি। বাবা হারানো প্রতিটি সন্তানের জন্য খুবই কষ্টদায়ক।##
বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত