বৃহস্পতিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
বর্ণমালা নিকেতন উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীণ বরণ ও অভিভাবক সমাবেশ

বর্ণমালা নিকেতন উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীণ বরণ ও অভিভাবক সমাবেশ

এহসান প্লুটো, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃঃ দিনাজপুর পার্বতিপুরে বর্ণমালা নিকেতন উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীণ বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দুপুরে প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের আয়োজনে হাবড়া ইউনিয়নের শহিদ হাট গ্রামে বিদ্যালয় চত্বরে এই নবীণ বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন বর্ণমালা নিকেতন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সুলতানুল ইসলাম।
প্রতিষ্ঠানের দাতা সদস্য শামছুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,৮নং হাবড়া ইউপি চেয়ারম্যান প্রভাষক আনিসুজ্জামান আনিস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সহকারী অধ্যাপক মো: আনোয়ার হোসেন, বর্ণমালা নিকেতন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশেকা পারভিন, সহকারী অধ্যাপক শেখ সাবীর আলী প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক জাহাঙ্গীর আলম সহকারী শিক্ষক মোহাম্মদ আলী,অভিভাবক সদস্য শিবলী, অভিভাবক সদস্য আনারুল হক। এসময় ওই শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীগন অনুষ্ঠানে অংশগ্রহন করেন। অনুষ্ঠানের শুরুতে দোয়া অনুষ্ঠিত হয়। শেষে এক আকর্ষনীয় যাদু প্রদর্শনীর আয়োজন করা হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution