বৃহস্পতিবার , ৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ফের সংবাদ প্রকাশের জের ধরে মেঘনা নিউজ-এর কর্মীদের উপর হামলা : জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা।।

মেঘনা নিউজ প্রতিনিধির উপর হামলাকারীদের দুইজন বাবু ও সাঈদ
মেঘনা নিউজ প্রতিনিধির উপর হামলাকারীদের দুইজন বাবু ও সাঈদ




মানবাধিকার কমিশন-এর মেঘনা উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি সাদ্দাম হোসেনের ভাই মাদকসেবী ও ব্যবসায়ী মোহাম্মদ ছালামকে গ্রেফতার করতে মেঘনা থানা অফিসার ইন চার্জ জনাব মোঃ আব্দুল মজিদ-এর নেতৃত্বে পরিচালিত মেঘনা থানা পুলিশের মাদকবিরোধী অভিযানের সংবাদ প্রকাশ করায় মেঘনা নিউজ-এর লুটেরচর ইউনিয়ন প্রতিনিধি আমির ইসলাম সুমনকে টেলিফোনে, তৌসিফ হাসান লিটন, রাজিব, সজিবসহ অন্যান্যদেরকে পথে আটকে প্রথমে হুমকি ও পরবর্তীতে গত ২০ অক্টোবর রাতে সাদ্দাম হোসেন গংরা হামলা চালায়। হামলার শিকার হন মেঘনা নিউজের প্রতিনিধি রাজিব ও তার সহপাঠী (নাম প্রকাশে অনিচ্ছুক)।

তারা জানায়, ঐ সংবাদটি প্রকাশ হওয়ার পর থেকেই সাদ্দাম তাদেরকে রাস্তায় দেখলেই বিভিন্ন ভাবে হুমকি-ধকমি দিত এবং মেঘনা নিউজ’কে লুটেরচর ইউনিয়নের তথ্য যারা দেয় তাদের নাম জানতে চাইলে না বলায় সাদ্দাম ও তার সহযোগীরা তাদের হেনস্তা করত এবং সর্বশেষ ২০ অক্টোবর রাতে লুটেরচর থেকে ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে সাদ্দামের ভাতিজা এবং মাদকসেবী ও ব্যবসায়ী ছালামের ছেলে বাবু তার সাথে থাকা সাঈদসহ আরো ২-৩ জন সহযোগী মিলে মেঘনা নিউজ প্রতিনিধি রাজিব এর পথ রোধ করে পুনরায় জিজ্ঞাসা করে কে এই তথ্য দিয়েছে উত্তরে কারো নাম না বলায় প্রথমে গালাগাল ও হুমকি এবং একপর্যায়ে রাজিবের গায়ে হাত তুললে ঘটনাস্থলে রাজিবের সাথে থাকা সহপাঠী তাদের থামাতে চাইলে তাকেও ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে তারা চলে যায়। পরদিন ২১ অক্টোবর সাদ্দামের সাথে ফোনে যোগাযোগ করা হলে কোন সদুত্তর না পাওয়ায় তারপর দিন গত ২২ অক্টোবর মেঘনা নিউজ কর্তৃক বাবু ও সাঈদ গংদের বিরুদ্ধে মেঘনা থানায় একটি মামলা দায়ের করা হয় এবং আজ ২৪ অক্টোবর মেঘনা থানার অফিসার ইনচার্জ জনাব আব্দুল মজিদ সাহেব মামলার তদন্ত সম্পন্ন করে এসে জড়িতদের বিরুদ্ধে খুব দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

মেঘনা নিউজ প্রতিনিধির উপর হামলাকারীদের দুইজন বাবু ও সাঈদ

মেঘনা নিউজ প্রতিনিধির উপর হামলাকারীদের দুইজন বাবু ও সাঈদ

উল্লেখ্য যে, গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে লুটেরচর ইউনিয়নের কান্দারগাও গ্রামের মাদক ব্যবসায়ী ছালাম এর বাড়িতে বিশেষ অভিযান চালায়। তবে মাদক ব্যবসায়ী ছালাম ঘরের পিছনের টিনের বেড়া ভেঙে পালিয়ে যায়। পরে ওসি সাহেব তার নিজ ফেসবুক আইডিতে মাদক ব্যবসায়ী ছালাম কে সমাজ থেকে বয়কট করা এবং তাকে ধরতে সহায়তা চেয়ে ছালামের ভোটার আইডি কার্ড এর ফটোকপি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন।
পরে বৃহস্পতিবার ১৩ই সেপ্টেম্বর সকালে আমাদের মেঘনা নিউজ প্রতিনিধি মেঘনা থানার ও.সি আব্দুল মজিদ সাহেবের সাথে কথা বললে তিনি জানান, পালিয়ে যাওয়া ছালাম’কে ধরার জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি, এছাড়াও গতকাল আরো তিনজনকে আটক করে নিয়মিত মামলায় কোর্টে পাঠিয়েছি। এ অভিযান চলমান রয়েছে, ইনশাআল্লাহ মেঘনাকে মাদক মুক্ত করবো।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120




ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত