বুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের ২দিন পর ব্যবসায়ীর মৃতদেহ মিলল ধানক্ষেতে

শশীভূষণ থানা
শশীভূষণ থানা

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিখোঁজের ২ দিন পর ধানক্ষেত থেকে আব্দুল খালেক (৪৫) নামে এক ফার্মেসী ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ মার্চ) সকালে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নং ওয়ার্ডের নুরউদ্দিন কাজির বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়।

এসময় নিহতের প্যান্টের পকেটে দুইটি মোবাইল ফোন, একটি টর্চলাইট ও লক্ষাধিক টাকা পাওয়া যায়। এদিকে পরিবারের দাবি এত টাকা ও স্মাট ফোন থাকার কথা নয় তার সাথে।

নিহত আব্দুল খালেক উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে। এঘটনার পুরো এলাকায় জুড়ে আতংকের সৃষ্টি হয়েছে। হাজার হাজার মানুষ মৃতদেহ দেখতে ভীর করেছেন ঘটনাস্থলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গত ১৬ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় দিকে নিজ বাসা থেকে নিখোঁজ হন ব্যবসায়ী
আব্দুল খালেক। এরপর সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় নিহত আব্দুল খালেকের স্ত্রী জাকিয়া বেগম বাদী হয়ে শশীভূষণ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরী করার ১২ ঘন্টা পর ধানক্ষেতে তার মৃতদেহ পাওয়া যায়।

শশীভূষণ থানার অফিসার মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, সকালে শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ধানক্ষেতে ওই ব্যবসায়ী লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তিনি সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। এবং সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে নিহতের জিহ্বায় কাটা দাগ রয়েছে ও তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে এই কর্তকর্তা জানান।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত