ঢাকা (রাত ৪:০৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে নিখোঁজ মাদ্রাসা ছাত্র প্রায় ১মাস পর ঢাকায় উদ্ধার, আটক ১

উদ্ধার হওয়া ছাত্র রিয়াজ (বামে)
উদ্ধার হওয়া ছাত্র রিয়াজ (বামে)

<script>” title=”<script>


<script>

নড়াইল প্রতিনিধিঃ  নিখোঁজের প্রায় এক মাসের মাথায় মাদ্রাসা ছাত্র রিয়াজ সরদার(১৫)কে ঢাকার গাজিপুরের জয়দেবপুর এলাকার আবাসিক হোটেল রুপসী থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার(১০ ডিসেম্বর) লোহাগড়া থানায় অপহরণ মামলা দায়েরের পর রাত ১০টার দিকে পুলিশ রিয়াজকে উদ্ধার করে।

পুলিশ জানায়, কোটাকোল ইউনিয়নের মাটিয়াডাঙ্গা গ্রামের মৃত মনু সরদারের ছেলে মাটিয়াডাঙ্গা মাদ্রাসার হাফেজী বিভাগের ছাত্র রিয়াজ সরদার গত ১৪ নভেম্বর মাদ্রাসায় গিয়ে আর বাড়ি ফেরেনি। নিখোঁজ থাকার পর ওই ছাত্র গত ৬ ডিসেম্বর একটি ফোন নাম্বার থেকে তার মাকে জানায় আমাকে রাজশাহীতে আটক রাখা হয়েছে। বাহিরে যেতে পারছি না। আগামী ১৫ ডিসেম্বর আমাকে অন্য কোথাও নিয়ে যাওয়া হবে। দীর্ঘদিন নিখোঁজ থাকায় ওই ছাত্রের মা গত ৭ ডিসেম্বর লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করেন।

পরবর্তীতে নিখোজঁ ছাত্রের মা মিনজুরা বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় অজ্ঞাত আসামী রেখে গত মঙ্গলবার(১০ ডিসেম্বর) অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-০৮। গত ৬ ডিসেম্বরের ওই ফোন কলের সূত্র ধরে পুলিশ জানতে পারে ওই ছাত্র নিখোঁজের আগে ও পরে মাটিয়াডাঙ্গা গ্রামের শহীদ মোল্লার ছেলে ক্বারী হোসেন মোল্লার সাথে কয়েকদফায় কথা বলেছে। পুলিশ গত মঙ্গলবার( ১০ ডিসেম্বর) মাটিয়াডাঙ্গা থেকে হোসেন মোল্লাকে আটক করে।

আটক হোসেন মোল্যার স্বীকারোক্তি মোতাবেক এসআই মিলটন কুমার দেবদাস, এসআই আতিক সহ একদল পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে গাজিপুরের জয়দেবপুর এলাকার হোটেল রুপসী থেকে ওই ছাত্রকে উদ্ধার করে।

লোহাগড়া থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, আটক হোসেন মোল্যাকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT