বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিবন্ধী মারিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন এএসপি জুয়েল রানা প্রধানমন্ত্রীর নামে পরিক্ষামূলকভাবে চালু হচ্ছে “সিলেট শিশু পার্ক” ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়      মাদারীপুরে খেয়া মাঝিকে মারধর করা ভিডিও ভাইরাল;মামলা আমলে নেয়নি পুলিশ আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত নওগাঁয় জামিন পেলেন বিএনপি নেতারা দাউদকান্দি ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান;এসি দিলেন তিন ব্যবসায়ী সাঘাটায় দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত গৌরীপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গৌরীপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

নাচোলে করোনায় মৃত বাবাকে দেখতে আসেনি নিজ সন্তানও




চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা এক বাবাকে দাফন করতে আসেনি তার নিজ সন্তানেরা। দাফন করা তো দূরের বিষয়, করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ থাকা অবস্থায়ও তার সন্তানেরা তার কোনো সেবা করতেও আসেনি। দাফন কাজ সম্পন্ন করেন স্বেচ্ছাসেবী সংগঠন নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি-এনমাস সদস্যরা। এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তি হলেন- নাচোল পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের আব্দুল ওয়াহাব (৬৫)। তিনি বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মৃত্যুবরণ করেন।

এলাকাবাসী জানান, মৃত ওয়াহাব করোনা পজিটিভ সনাক্ত হন ২৮ জুলাই বুধবার। কিন্তু গত দুইদিনে অতিক্রান্ত হলেও তার ছেলে ভদু ও মেয়ে শিউলি এই আক্রান্তের কথা শুনে তাকে দেখতে আসেনি। অতঃপর আজ শুক্রবার বেলা সাড়ে ১০টায় তিনি ইন্তেকাল করলেও লাশ দাফন পর্যন্ত তারা কেউই আসেনি। এমনকি তার মৃত্যুর পর প্রতিবেশীরা করোণা আক্রান্তের ভয়ে আব্দুল ওয়াহাবের লাশকে দেখতে পর্যন্ত যায়নি। খবর নেয়নি ওই ওয়ার্ডের কাউন্সিলরও।

এদিকে এমন খবর পেয়ে এনমাস-নাচোল মানবিক উন্নয়ন সোসাইটির সভাপতি শাকিল রেজা উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দেয়া সুরক্ষা পোশাক পড়ে তার সদস্যরা কাফন দাফনের ব্যবস্থা করেন।

পরে আজ শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টায় মোমিনপাড়া গোরস্থানে নাচোল বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা এনামুল হক ও এনমাসের সদস্যবৃন্দ আব্দুল ওয়াহেদের লাশ দাফন করেন।

এ বিষয়ে এনমাসের সভাপতি শাকিল রেজা জানান, সংবাদ পাওয়া মাত্রই আমরা নাচোল উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে খবর দিয়েই লাশের কাছে হাজির হই। পরে সকল প্রক্রিয়া সম্পন্ন করে পুলিশের উপস্থিতিতে মোমিনপাড়া গোরস্থানে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা আব্দুল ওয়াবকে দাফন করি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৪৭,১৭৬
২২ সেপ্টেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,০৬,১৩৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৩১৩
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৭,২৪,৭৫৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৩,০৪,১৩,৬০৮
সেপ্টেম্বর ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত