বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নাগেশ্বরীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ১১টি খাসি কোরবানি

নাগেশ্বরীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ১১টি খাসি কোরবানি

Ad_970x120

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার  খায়রুল ইসলাম (৪০) নামের যুবক মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ১১টি খাসি কোরবানি দিয়েছেন। সে রায়গঞ্জ ইউনিয়নের সোনাইর খামার গ্রামের ফজলুল হকের ছেলে।

কোভিড-১৯ করোনা ভাইরাসের মহামারিতে তাঁরা যাতে নিরাপদে ও সুস্থ থাকেন এজন্য কোরবানির মাংস অসহায় দুস্থ পরিবারের   মাঝে বিতরণ হয়।

সেনাবাহিনীতে ব্যক্তিগত গৃহপরিচারকের কাজ করা খায়রুল ইসলাম জানান, রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরসহ, সেনাবাহিনীর উচ্চ পদস্থ কয়েকজন কর্মকর্তার নামে আল্লাহর দরবারে জানের বদলে জান কোরবানি দেই। যেন তারা দীর্ঘায়ু লাভ করেন এবং করোনাসহ যেন কোন মহামারীতে সহিসালামতে থাকেন। এমন মানসিকতা থেকে এই কাজটি করেছেন বলে জানান তিনি।

এ ব্যাপারে  নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর আহম্মেদ মাছুম বলেন, ঘটনাটি আমি শুনতে পেরেছি। খাসি কোরবানী দেবার বিষয়টি আমাকে অবগত করেনি। এমন ব্যতিক্রমী কর্মকান্ড সত্যি প্রশংসনীয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত