বৃহস্পতিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
নাগরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে বাবুলের অবৈধ ইট খোলা গুরিয়ে দিল

নাগরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে বাবুলের অবৈধ ইট খোলা গুরিয়ে দিল

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ  টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মিরনগর এলাকার বাবুল এর অবৈধ ইটের খোলায় ১১ ফেব্রুয়ারী ২০২০ দুপুর থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযানে গুরিয়ে দেয়। দেশের ইট খোলার প্রচলিত আইন অমান্য করে দীর্ঘদিন যাবৎ দাপটের সাথে কার্যক্রম চালিয়ে আসছিল বাবুল ব্রিকস নামক এই খোলাটি।
সারাদেশের ন্যায় নাগরপুরেও পরিবেশের ভারসাম্য রক্ষায় এমন অভিযান পরিচালিত হয়েছে।নির্বাহি ম্যাজিষ্ট্রেট রোকুনুজ্জামান এর নেতৃত্বে পরিচালিত হয় এ অভিযানটি। এ সময় আরো উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালক মো. মুজাহিদুল ইসলাম, নাগরপুরের ফায়ার সার্ভিস কর্মকর্তা, কর্মচারি, জেলা পুলিশের একটি দল ও পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারি, সাংবাদিক সহ এলাকর বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।
অভিযান শেষে নির্বাহি ম্যাজিষ্ট্রেট রোকুনুজ্জামান বলেন, বাবুল ব্রিকস (বিকেবি) পরিবেশ অধিদপ্তরের অনুমোদন ও জেলা প্রশাসক এর লাইসেন্স না নিয়ে ইট পোড়ানোর কার্যক্রম পরিচালিত করে আসছিল। তাদের সময় দিয়ে নোটিশ করার পরও কার্যক্রম অব্যহত রাখায় আজ ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় চিমনির আগুন নিভিয়ে দিয়ে সরঞ্জাম গুরিয়ে দেয়া হয়। সরকারের নিদর্শনা অমান্যকারীদের বিরুদ্ধে এমন অভিযান অব্যহত থাকবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution