শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক




টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাবনাপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে আল আমিন (২৪) গতকাল রাতে নিজ ঘরের ধরনার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

আল আমিনের পরিবারের সূত্রে জানা যায়, প্রতিদিনের মত গতকাল রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। পরদিন ১১ ফেব্রুয়ারী সকালে ঘুম থেকে না ওঠায়, তার পরিবার খেতে ডাকতে গেলে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে। অনেক সময় ডাকাডাকির পরেও না ওঠায় এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে দেখে আল আমিন ঘরের ধরনার সাথে রশিতে ঝুলছে।

পরে নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানালে, থানা পুলিশ এসে আল আমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি। এ আত্মহত্যার বিষয়ে কোন সন্দেহ ও অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত