শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
নাগরপুরে অবৈধ নছিমন কেড়ে নিল দুই প্রান

নাগরপুরে অবৈধ নছিমন কেড়ে নিল দুই প্রান

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:  টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের ঘাগরা নামক স্থানে আজ ১২ মার্চ সকাল অনুমানিক ৯.৩০-১০ টা এর সময় ধান বোঝাই অবৈধ নছিমন রাস্তার  বাম পাশের ফুটপাতে দাড়িয়ে থাকা দুই মহিলার প্রান কেড়ে নিয়েছে।
এ ঘটনায় সাটুরিয়া থানার বেতুলিয়া গ্রামের ছামাদের স্ত্রী শেফালী (৪৫) ও নাগরপুরের পাকুটিয়া ইউনিয়নের মানোরা গ্রামের ফকির চাঁন এর স্ত্রী উজ্বলা (৬৫) ঘটনা স্থলেই নিহত হয়। এছাড়াও আহত হয় আগদিঘুলিয়ার সাবেক ইউপি সদস্য আলিয়র (৪৫)। আহত মেম্বরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এতে পুরো এলাকায় শোক নেমে আসে, হাজারো মানুষ এসে দাড়ায় রাস্তায়।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, আমি সিএনজিতে পাকুটিয়া যাচ্ছিলাম, আমাদের সিএ্নজি ঐ নছিমন গাড়ির পেছনেই ছিল। ঘটনা স্থানের ১ শত গজ পেছনে আমি সিএনজি থেকে নেমে পরি। কেদারপুর- পাকুটিয়া রাস্তার ঘাগরা নামক স্থানে পাকুটিয়াগামী দ্রুতগতির এটি স্যালো ইঞ্জিন দ্বারা চালিত ধান বোঝাই নছিমন গাড়ি রাস্তার বাম পাশের ফুটপাতে দাড়িয়ে থাকা দুই মহিলা ও এক বয়স্ক পুরুষকে সজোরে ধাক্কা দিলে বিকট শব্দে প্রকম্পিত হয় এলাকা। দ্রুত সেখানে এগিয়ে গেলে দুই মহিলা নিধর দেহ দেখতে পাই। লাশ দেখে বোঝা যায় এক মহিলার গলা সহ মুখের উপর দিয়ে নছিমনের চাকা চলে যায়। পরে আহত পুরুষ লোকটিরক হাসপাতালে নেয়া হয়।
দূর্ঘটনাকারী অবৈধ নছিমন

দূর্ঘটনাকারী অবৈধ নছিমন

এ ঘটার বিষয়ে স্থানীয়দের সাথে কথা বল্লে তারা বলেন, মোটর সাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার না করলে জরিমানা করা হয়, আর রেজিষ্ট্রেশনহীন এসব যন্ত্র কিভাবে রাস্তায় চলে? এসব অবৈধ যান যারা চালায় তাদেরও ড্রাইভিং লাইসেন্স নেই, নেই ফিটনেস। দেশের সবাইকে অবাক করে সারা দেশে চলছে এসব যান। আর এ সকল অবৈধ যানবান প্রতিনিয়তই কেড়ে নিচ্ছে মানুষের মূল্যবান জীবন। শুধু আইন কঠোর করলেই সুফল আসবেনা, আইনের নিরপেক্ষ প্রয়োগের মাধ্যমেই সড়ক নিরপদ হতে পারে।
নাগরপুর থানা পুলিশ এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মৃতদের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের কাজ চলমান রয়েছে এবং নছিমন গাড়িটি পুলিশের হেফাজতে আছে বলে জানিয়েছেন কর্তব্যরত এসআই নুর মোহাম্মদ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত