শনিবার , ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ধর্মপাশায় ছয়জন মুক্তিযোদ্ধাকে সুখাইড় গ্রামের বাসিন্দা প্রকৌশলী গোপাল চন্দ্র সরকারের ব্যক্তিগত পক্ষ থেকে সংবর্ধনা বগুড়া সান্তাহারে গণধর্ষন মামলার দুই আসামী ঢাকা থেকে গ্রেপ্তার গৌরীপুরে ৫৭টি মন্ডপে অনাড়ম্বর পরিবেশে চলছে দূর্গাপূজা কুলাউড়া থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে-ভিডিও কনফারেন্সে ডেপুটি স্পীকার নওগাঁর রাণীনগরে খেজুর রস সংগ্রহে গাছিদের প্রস্তুতি সীমাহীন সমস্যার সাথে লড়াই করে বেঁচে আছে সুনামগঞ্জের হাওরাঞ্চলের লক্ষলক্ষ মানুষ বগুড়ার সান্তাহারে তিন যুবকের বুদ্ধিমত্তায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল মালবাহী ট্রেনটি সাবেক অ্যাটর্নি জেনারেল আর নেই গোলাপগঞ্জে ইমাম মুয়াজ্জিনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে “মানববন্ধন”

নাগরপুরের দপ্তিয়র ইউনিয়ের আখ ক্ষেতে ১ অজ্ঞাত মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ




টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পাছআরা গ্রামের আখ ক্ষেত থেকে সেলোয়ার কামিজ পরিহিত অজ্ঞাত ১ মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করছে নাগরপুর থানা পুলিশ।

বিষটি নিশ্চিত করেন দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ সিদ্দিকীন এবং ঐ ওয়ার্ডের জাকির। জাকির বলেন, আনুমানি আজ দুপুর ১২ টার সময় গ্রামের আখ চাষী ক্ষেতের আখ কর্তন করতে গিয়ে, আখ দিয়ে মাথা ও মুখ পেচানো দূগন্ধযুক্ত লাশ দেখে বাড়িতে এসে অজ্ঞান হয়ে পড়ে। পরে তার মাথায় পানি ঢেলে সুস্থ করা হলে তিনি লাশ দেখার কথা বলেন।

পরিবার ও এলাকাবাসী দ্রুত নাগরপুর থানায় বিষটি জানলে নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ সঙ্গীয় ফোর্স এসআই মো. সজল খান, এসআই আলমগীর হোসেন ও কনস্টেবলদের নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশটি উদ্ধার করেন। লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মহিলার মৃত্যুর সঠিক কারন জানতে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরনের প্রস্তুত নিচ্ছে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, আমরা দপ্তিয়র ইউনিয়ের ৮ নং ওয়ার্ডের পাছহারা গ্রামের আখ ক্ষেতে সেলোয়ার কামিজ পরিহিত আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত ১ মহিলার লাশ দেখার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে লাশটি উদ্ধার করি। আমরা ধারনা করছি মহিলাটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মহিলার মৃত্যুর সঠিক কারন জানতে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। মৃত্যুর সঠিক কারন ও তার পরিচয় জানার বিষয়ে তদন্ত চলমান রয়েছে। তবে মহিলার পরিচয় জানা গেলে তার পরিবারের কেউ যদি মামলা দায়ের করতে চায় তবে তাকেও আইনগত সুবিধা দেয়া হবে।

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত