সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
কামাল হোসেন আলমডাংগা পোলট্রি ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হওয়ায় মিরপুর উপজেলা মৎসাজীবী লীগের অভিনন্দন গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে রিপন নামের এক যুবকের মৃত্যু নীলফামারীতে লক্ষীচাপ ইউনিয়নে প্রভাবশালীদের হাতে অবৈধ মাটি ও বালুর রমরমা ব্যবসা ঠাকুরগাঁওয়ে কিশোরীদের আত্মরক্ষামূলক প্রশিক্ষণ শুরু চরম দুর্ভোগে উলিপুর পৌরবাসী,দুর্ঘটনা যেন নিত্যদিনের সঙ্গী গ্যাস ট্যাবলেট সেবন করে যুবকের আত্মহত্যা নাগরপুরের দপ্তিয়র ইউনিয়ের আখ ক্ষেতে ১ অজ্ঞাত মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ সুনাই নতুন বাজারে প্রতিপক্ষের দা এর কোপে আহত ১ নাগরপুরে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর উদ্ভোধন
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নাগপুরে ১ মহিলার গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ




টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলিয়া গ্রামের ধলেশ্বরী নদী থেকে ১টি অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ।

৬ সেপ্টেম্বর সকাল আনুমানিক ৮ টার সময় খবর পেয়ে নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ, ওসি তদন্ত বাহাল্লল খান বাহার, এসআই সজল খান, এসআই ফজলুল রহমান সহ পুলিশ সদস্যরা ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে দুপুরে থানায় নিয়ে আসে। লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে নাগরপুর থানায় ১টি অপমৃত্যুর মামল দায়র করে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আগদিঘুলিয়া গ্রামের মৃত হরিদাস মন্ডলের ছেলে ঠাকুর দাস মন্ডল (৫১) এর বাড়ীর পশ্চিম পাশের ধলেশ্বরী নদীর পানিতে ভাসমান ১ জন অজ্ঞাত মহিলার লাশ দেখে, ঠাকুর দাশ থানায় জানালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। উদ্ধারের সময় মহিলার পরনে ছিল কালো রং এর ফুল প্যান্ট, গায়ে কালো রংয়ের গোল গলা হাফ হাতা গেঞ্জি।

নদীর মাঝখানে ভাসমান উপুড় অবস্থায় থাকা মহিলার লাশটি কেউ সনাক্ত করিতে পারেনি। লাশটি পঁচা, ফোলা, দুর্গন্ধযুক্ত, চামড়া, মাংস ও মাথার চুল বিহীন, মাথার খুলি দৃশ্যমান এবং নিচের পাটির দাঁত বিহীন লাশটির পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। তবে থানা পুলিশ ধারনা করছে লাশটি একজন ২২ বছর বয়সী মুসলিম মহিলার হতে পারে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, আমরা ভাসমান লাশের খবর পেয়ে, ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে  সুরত হাল রিপোর্ট প্রস্তুত, পরিচয় নিশ্চিত হওয় সহ মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত করছি। এ ব্যাপারে আজ ৬ সেপ্টেম্বর ২০২০ তারিখে নাগরপুর থানায় ২৭ নং ক্রমিকে একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ও আমাদের পেশাদার পুলিশ সদস্যদের তদন্তে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন হবে, বলে আমরা আশা করি।

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত