শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

নবনিযুক্ত পুলিশ সুপারের দুর্নীতির বিরুদ্ধে সফলতার প্রথম ধাপ




মৌলভীবাজার জেলায় নতুন পুলিশ সুপার মো: জাকারিয়া যোগদান করা পর থেকে বিভিন্ন থানায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনে কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যে পুলিশ সুপার বিভিন্ন অভিযানের লিখিত বক্তব্য তোলে ধরেন।

লিখিত বক্তব্য হুবহু তুলে ধরা হলোঃ-

গত ১৯ ফেব্রুয়ারি রাতে শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি চৌকস টিম একটি আন্তঃ জেলা গাড়ী চোর চক্রকে ৩টি চুরিকৃত গাড়ীসহ শ্রীমঙ্গল থানাধীন মাইজদিহি নামক স্থান হতে গ্রেফতার করতে সমর্থ হয়। চোরচক্রের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উদ্ধারকৃত গাড়ীর বিবরণঃ-

১। ০১ টি লাল রংয়ের পুরাতন প্রো বক্স চোরাই গাড়ি (রেজিঃ নং-চট্ট মেট্রো-গ-১১-৭৮৪৬)

২। ০১টি সাদা রংয়ের পুরাতন নোহা কারগাড়ি (রেজিষ্ট্রেশন নং-চট্ট মেট্রো-চ-৫১-০৫৩৮)

৩। ০১টি সিলভার রংয়ের পুরাতন এক্স করল্লা গাড়ি(রেজিস্ট্রেশন নং-ঢাকা মেট্রো-গ-১৭-৩৪৬৬)

 

গ্রেফতারকৃত আসামীদের নাম-ঠিকানাঃ-

১। জাহিদ হাসান জিতু (২৭), পিতা-টেনু মিয়া, মাতা-হালেমা বেগম, সাং-হাজীপুর, থানা-শ্রীমঙ্গল,

২। জসিম মিয়া (৩৩), পিতা-মোঃ মনির মিয়া, সাং-লামুয়া, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার,

৩। সাইদুল ইসলাম (২৫), পিতা- বশির মিয়া, সাং-ভাড়াভিম, থানা ও জেলা-মৌলভীবাজার

৪। লিটন মিয়া (৩০), পিতা-মৃত করিম মিয়া, সাং-লামুয়া, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।

তাছাড়া গত ২২/০২/২০২১ খ্রিঃ অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব এবিএম মুজাহিদুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা কর্তৃক অন্য একটি আন্তঃ জেলা গাড়ী চোর চক্রকে একটি ১টি সবুজ রংয়ের ১৫০০ সিসির ঈঅজওঘঅ প্রাইভেটকারসহ সদর থানাধীন শ্যামলী আবাসিক এলাকা হতে গ্রেফতার করতে সমর্থ হয়। চোরচক্রের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনঃ-

প্রিয় সাংবাদিকবৃন্দ, মৌলভীবাজার জেলা পুলিশ চাঁদনীঘাট এলাকায় আলোচিত অঞ্জনা(তৃতীয় লিঙ্গ) হত্যা মামলাটির রহস্য উদঘাটন করতে সমর্থ হয়েছে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমান এর নেতৃত্বে মৌলভীবাজার জেলা পুলিশের একটি চৌকস টিম ব্রাহ্মনবাড়ীয়া জেলার সরাইল থানা এলাকায় ছদ্মবেশ ধারণ করে দীর্ঘ ২৯ ঘন্টার একটানা অভিযান শেষে ঘটনার মূল আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়। হত্যাকান্ডে ব্যবহৃত আসামীর ক্রিকেট ব্যাটটি জব্দ করে পুলিশ। পরবর্তীতে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।

 

পর্নোগ্রাফী সংক্রান্তে বিশেষ অর্জনঃ

শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব আশরাফুজ্জামান এর নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান পরিচালনাপূর্বক শ্রীমঙ্গল থানাধীণ একটি রিসোর্টের কর্মচারী কর্তৃক উক্ত রিসোর্টে অবস্থানকারী দম্পতির আপত্তিকর ভিডিও গোপনে মোবাইলে ধারণপূর্বক অর্থ আদায়ের চেষ্টাকালে পর্নোগ্রাফী নিয়ন্ত্রন আইন মামলার আওতায় আসামী রেজওয়ান হোসেনকে সনাক্তপূর্বক উক্ত আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

 

চাঞ্চল্যকর গণধর্ষন মামলার রহস্য উদঘাটনঃ-

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমান এর নেতৃত্বে একটি চৌকস টিম সদর মডেল থানার একটি গণধর্ষন মামলার রহস্য উদঘাটনপূর্বক মামলার ঘটনায় জড়িত আসামী অজুদ মিয়া, খোকন মিয়া, শাহ আলমগনদেরকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করে। তাদের মধ্যে আসামী অজুদ মিয়া বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বর্তমানে তারা জেল হাজতে আটক আছে।

 

কুখ্যাত মানব পাচারকারী গ্রেফতারঃ-

শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব আশরাফুজ্জামান এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশ মানবপাচার চক্রের সহিত জড়িত মানব পাচারকারীদের গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা পূর্বক শ্রীমঙ্গল থানার একটি মানব পাচার মামলার তদন্তকালে মানব পাচারকারী চক্রের মূলহোতা আছমা বেগমসহ মোট ৫ জনকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

 

চলমান বিশেষ অভিযানের গত ৪ দিনের ফলাফলঃ-

সিলেট রেঞ্জব্যাপী চলমান ১০ দিনের বিশেষ অভিযানের অংশ হিসেবে গত ৪ দিনে জেলার বিভিন্ন থানার পুলিশ কর্তৃক মোট ৩০৬ লিটার দেশীয় মদ, ২৮১ বোতল বিদেশী মদ, ৩৯ পিস ইয়াবা, ২৭০ গ্রাম গাঁজা উদ্ধারপূর্বক মাদক মামলা রুজুকৃত হয় এবং উক্ত মামলাসমূহে মাদক বহনকারী/বিক্রেতা মোট ১৩ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। মাদক নির্মূলের লক্ষ্যে উক্ত অভিযান চলমান আছে।

 

মাদক নিয়ন্ত্রন, সন্ত্রাস দমন, চাঁদাবাজি রোধ, চুরি, ছিনতাই ও ডাকাতি প্রতিরোধসহ মৌলভীবাজার জেলার সামগ্রিক আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশকে আপনারা প্রতিনিয়ত বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। এ জন্যে আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ। ভবিষ্যতে আপনাদের সহযোগিতা নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। মৌলভীবাজার জেলার সকল সম্মানিত নাগরিকবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সবাইকে ধন্যবাদ।

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত