সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

দেশের মানুষের সেবা করাই আ.লীগের মূল লক্ষ্য -রমেশ চন্দ্র সেন

দেশের মানুষের সেবা করাই আ.লীগের মূল লক্ষ্য -রমেশ চন্দ্র সেন

Ad_970x120

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, দেশের মানুষের সেবা করাই আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য। প্রতিটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হবে।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সীমিত সম্পদের মধ্যেই জনগণের সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। স্বাস্থ্যসেবায় ঠাকুরগাঁও অনেক এগিয়েছে।

তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে শহরের পাশাপাশি গ্রাম অঞ্চলেও কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে সরকার। এ কারণে এরইমধ্যে শিশু মৃত্যু ও মাতৃমৃত্যুর হার অনেক কমেছে। নবজাতক, শিশু ও নারীদের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কাক্সিক্ষত উন্নতি হয়েছে।

তিনি বলেন, দেশের একজন মানুষও যেন মানসম্মত স্বাস্থ্যসেবার আওতার বাইরে না থাকে, সেদিকে দৃষ্টি রেখে ঠাকুরগাঁওসহ দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ঢেলে সাজিয়েছে সরকার।

সরকারি উদ্যোগের সফল বাস্তবায়নে সর্বস্তরের চিকিৎসক, নার্সসহ কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল থেকে নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য আহবান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: শাহজাহান নেওয়াজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলাব্রত কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত