ঢাকা (রাত ১১:৩৬) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

দাউদকান্দিতে মাদক নির্মূলে কাজ করছেন এএসআই সাইফুল ইসলাম



দাউদকান্দি মডেল থানার উপ-সহকারী পরিদর্শক মো. সাইফুল ইসলাম একজন দক্ষ, চৌকশ ও নীতিবান পুলিশ অফিসার।

 

কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান দাউদকান্দি সার্কেল( দাউদকান্দি -চান্দিনা) এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি)

এনায়েত কবির সোয়েব

ও মডেল থানা অফিসার-ইন-চার্জ(ওসি) মো. মোজাম্মেল হক এর নির্দেশে এএসআই সাইফুল ইসলাম

এই উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক,চুরি ও চুরি মোবাইল উদ্ধার, ডাকাতি,

ছিনতাইরোধে নির্মূলে বলিষ্ঠ ভূমিকা রাখছেন। এছাড়াও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারে ইতিবাচক ভূমিকা রাখছেন। লোভ নির্মোহের উর্ধ্বে থেকে কাজ করে সেবা প্রত্যাশী মানুষের মুখে প্রসংশা কুড়িয়ে যাচ্ছেন পুলিশের এই কর্মকর্তা।

 

তিনি মাদক নির্মূলে জিরোটলারেন্স নীতিতে থাকেন। তাঁর ইতিবাচক ভূমিকার কারণে

মাদককারবারিরা অনেকেই গা ঢাকা দিয়েছেন, ব্যক্তিগত বুদ্ধিমত্তা ও দূরদর্শিতার কারণে, আচার আচরণে একজন ভালো পুলিশ অফিসারের পরিচয় বহন করেন।

 

দাউদকান্দি মডেল থানায় যোগাদানের পর থেকে অধ্যাবধি অপরাধপ্রবণ এলাকা থেকে জুয়া,চুরি ছিনতাই ও ডাকাতিসহ যেকোনো অপরাধ প্রবণতা কমাতে তিনি সম্মুখ থেকে ভূমিকা রাখছেন।

 

বাংলাদেশ পুলিশের এই অফিসার এর আগেও বিভিন্ন থানায় সুনামের সহিত কাজ করেছেন।

 

তিনি একজন জনবান্ধব পুলিশ অফিসার।” মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”

বাংলাদেশ পুলিশ এর এই বাক্যটি হৃদয়ে ধারণ করে আগামীর দিনগুলোতে জনগণের কাছে পুলিশের গ্রহণযোগ্যতা বাড়াতে তিনি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT