ঢাকা (বিকাল ৪:২২) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ইংরেজি শিক্ষকদের আলোচনা সভা ও মিলনমেলা

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock রবিবার সন্ধ্যা ০৬:১৮, ১৩ অক্টোবর, ২০২৪

দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে দেশের ১০ জেলার ইংরেজি শিক্ষকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ ইংলিশ ল্যাংঙ্গুয়েজ ইনস্ট্রাক্টর ইফিসেন্ট ফোরামের আয়োজনে পবিত্র কোরআন শরীফ থেকে সুরা তেলায়তের মাধ্যমে শনিবার (১২ অক্টোবর) সকাল ১১টায় দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

 

 

এতে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ জসীমউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন— দাউদকান্দি ভয়েজার ইংলিশ মিডিয়ায় স্কুলের অধ্যক্ষ সুমন সরকার।

 

বাংলাদেশ ইংলিশ ল্যাংঙ্গুয়েজ ইনস্ট্রাক্টর ইফিসেন্ট ফোরামের সভাপতি এমএ মামুন সরকারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন— সংগঠনের সাধারণ সম্পাদক জাহেদ আবেদীন।

 

আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন— সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম, রাসেল আহমেদ, আল- মামুন, এমএ সালাউদ্দিন, ফারুক উজ জামান, হাফিজ উদ্দিন, চয়ন দেব, জিএ মেজবা, মোহাম্মদ শাহাদাত, এমডি মাসুম, এমডি নুরুনবী, মহিবুল ইসলাম, মাজাহারুল ইসলাম, মাওলানা মাজহারুল ইসলাম, এসএ খান, অর্না সিদ্দিকা, এমডি ইউনুস মিয়া, মোহাম্মদ আবুল বারী শাহাদাত প্রমুখ।

 

 

 

বক্তব্য শেষে শিক্ষকদের এই সংগঠন বিভিন্ন জেলা থেকে আগত একাডেমিক ইংরেজি শিক্ষকদেরকে সম্মানা ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। এছাড়াও সাংবাদিকতায় কর্মদক্ষতার ওপর বিবেচনায় দ্যা বাংলাদেশ টুডের দাউদকান্দি উপজেলা প্রতিনিধি হোসাইন মোহাম্মদ দিদারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

 

এর আগে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি, সভাপতি ও বিভিন্ন একাডেমিক শিক্ষকমন্ডলীদেরকে ফুলেল অভ্যর্থনায় বরণ করে নেওয়া হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT