বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
শিরোনাম :
ধর্মপাশায় নতুন করে কারও শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি, করোনায় আক্রান্ত ১৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১২ জন আগামী বাজেটে মোবাইলের কলরেটে ভ্যাট ট্যাক্স বাড়ছে প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা মোকাবেলায় মণিরামপুর খুচরা কাঁচাবাজার ব্যবসায়িক নেতৃবৃন্দের বিশেষ নির্দেশনা জারি মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল চট্টগ্রাম যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু চৌগাছায় আট জুয়াড়ি আটক শশীভূষণে শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত অচিরেই সুদিন ফিরবে : প্রধানমন্ত্রী
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ত্রাণের আশায় সন্তানদের নিয়ে দ্বারে দ্বারে ঘুরছে মা-বাবা

ত্রাণের আশায় সন্তানদের নিয়ে দ্বারে দ্বারে ঘুরছে মা-বাবা

Ad_970x120

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে ৫ সন্তানের মুখে খাবার তুলে দিতে অপারগতা স্বীকার করে ত্রাণের আশায় বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তার দ্বারে দ্বারে ধন্যা দিয়েও ব্যার্থ হয়েছে। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামের আবু সুফিয়ান ও মমতা দম্পতি। এখন রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সরকারি-বেসরকারি ত্রাণের আশায়।

৫ পুত্র সন্তানের জনক আবু সুফিয়ান পেশায় একজন ইটভাটার শ্রমিক। ১০ বছর আগে পারিবারিক ভাবে এই দম্পতির বিয়ে হয়। বিয়ের ১ বছর পর-বাবার কোল আলোকিত করে জন্ম নেয় ছোট্র শিশু মোরসালিন। এরপর ৭ বছর অতিবাহিত হয়ে গেলে ইব্রাহিম নামে আরেক সন্তান জন্ম নেয়।

দস্পতি গত ১৯ সালের ৩১শে ডিসেম্বর জয়পুরহাট ডক্টর ক্লিনিকে সিজার করে এক সঙ্গে ইউছুফ আলী, ইয়াসিন আলী ও ইয়ামিন আলী নামের ৩ সন্তানের জন্ম দেন। মায়ের বুকের দুধ না পাওয়াতে দিনে ১০০গ্রামের ওজনের ১৮০টাকায় দিনে ২টি করে দুধের প্যাকেট কিনতে হয়। যা দিনমজুর বাবার পক্ষে চরম কষ্টসাধ্য।

বর্তমানে করোনা ভাইরাসের কারণে বেশ কিছু দিন থেকে ইটভাটা বন্ধ থাকায় বেকার হয়ে পড়েছে বাবা। তাই ৫ সন্তানের মুখে খাবার তুলে দিতে হিমশিম খাচ্ছে এই দম্পতি। তাই ত্রাণের আশায় এখন বিভিন্ন মহলে যাচ্ছে, ঘুরে বেড়াচ্ছে রাস্তায় রাস্তায়। তবুও সাড়া দিচ্ছেনা কেউ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত