বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
ঠাকুরগাঁওয়ে বাস ও কোচ মুখোমুখি সংঘর্ষ : নিহত ৭

ঠাকুরগাঁওয়ে বাস ও কোচ মুখোমুখি সংঘর্ষ : নিহত ৭

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ডিপজল কোচের সঙ্গে অন্য একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এতে সাতজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও প্রায় ২০ জন আহত হয়েছে।

শুক্রবার ২আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে খোচাবাড়ী বলাকা উদ্যানের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান বিষয়টি নিশ্চিত করেছে।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস থেকে হতাহতদের উদ্ধার করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ঘটনাস্থলে হাজারও মানুষের ভিড়েে ফায়ার সার্ভিসের কর্মীদের কাজ করতে কিছুটা বেগ পেতে হচ্ছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত