ঢাকা (রাত ৯:১৫) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

টাইগারের প্রস্থানে কাঁদলো গোমস্তাপুরবাসী



বাংলাদেশ আওয়ামী যুবলীগ গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. সেরাজুল ইসলাম টাইগারের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১৯ মে) সন্ধ্যায় জানাজা নামাজ শেষে রহনপুর পৌর এলাকার জালিবাগান গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে সন্ধ্যা পৌণে ৬টায় উপজেলার রহনপুর ইউসুফ আলি সরকারি কলেজ মাঠে টাইগারের জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় এক নজর দেখার জন্য দূরদূরান্ত থেকে আসা তার বন্ধু বান্ধব আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।

MD. SERAJUL ISLAM TIGERজানাজা নামাজের আগে বক্তব্য রাখেন, বিদ্যুৎ-জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জিল্লার রহমান, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বিশ্বাস, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সাবেক মেয়র তারিক আহমদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা সেক্রেটারি মিজানুর রহমান, বিএনপি নেতা এনায়েত করিম তোকি।

 

বক্তারা মৃত সেরাজুল ইসলাম টাইগারের জীবনের স্মৃতিচারণ করে বলেন, টাইগার ছিলেন একজন ভালো সংগঠক। কলেজ জীবন থেকে জীবনের শেষ দিন পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সাথে যুক্ত ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি যেমন বড়দের শ্রদ্ধা করতেন ঠিক তেমনি ছোটদের করতেন স্নেহ। সদা হাস্যেজ্জ্বল সেরাজুল ইসলাম টাইগার সাংস্কৃতিক অঙ্গণেও বিশেষ অবদান রেখেছেন। চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা গানে তিনি নাতীর ভূমিকায় অভিনয় করে এলাকায় যথেষ্ট সুনাম অর্জণ করেন। তবে এতো কিছুর পরেও তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায় করতেন বলে স্মৃতিচারণে জানান বক্তারা। আর তাই উপজেলাবাসী একজন ভালো সংগঠক, একজন ভালো অভিভাবক হারালেন বলে মন্তব্য করেন বিশিষ্টজনেরা।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাসানুজ্জামান নূহ, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবুসহ নাচোল-ভোলাহাট-গোমস্তাপুর উপজেলার প্রায় সাড়ে ৩ হাজার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে এক যুক্ত শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি।

প্রসঙ্গত: রবিবার সকালে রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভায় যাবার পথে সেরাজুল ইসলাম টাইগার অসুস্থ বোধ করলে তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানেই সকাল সাড়ে ১০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT