ঢাকা (সকাল ৯:৫৪) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News কোটা আন্দোলন : সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী Meghna News ঢাবি ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক গৌরীপুরে ছুরিকাঘাত Meghna News টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ

টাইগারের প্রস্থানে কাঁদলো গোমস্তাপুরবাসী



বাংলাদেশ আওয়ামী যুবলীগ গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. সেরাজুল ইসলাম টাইগারের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১৯ মে) সন্ধ্যায় জানাজা নামাজ শেষে রহনপুর পৌর এলাকার জালিবাগান গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে সন্ধ্যা পৌণে ৬টায় উপজেলার রহনপুর ইউসুফ আলি সরকারি কলেজ মাঠে টাইগারের জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় এক নজর দেখার জন্য দূরদূরান্ত থেকে আসা তার বন্ধু বান্ধব আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।

MD. SERAJUL ISLAM TIGERজানাজা নামাজের আগে বক্তব্য রাখেন, বিদ্যুৎ-জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জিল্লার রহমান, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বিশ্বাস, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সাবেক মেয়র তারিক আহমদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা সেক্রেটারি মিজানুর রহমান, বিএনপি নেতা এনায়েত করিম তোকি।

 

বক্তারা মৃত সেরাজুল ইসলাম টাইগারের জীবনের স্মৃতিচারণ করে বলেন, টাইগার ছিলেন একজন ভালো সংগঠক। কলেজ জীবন থেকে জীবনের শেষ দিন পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সাথে যুক্ত ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি যেমন বড়দের শ্রদ্ধা করতেন ঠিক তেমনি ছোটদের করতেন স্নেহ। সদা হাস্যেজ্জ্বল সেরাজুল ইসলাম টাইগার সাংস্কৃতিক অঙ্গণেও বিশেষ অবদান রেখেছেন। চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা গানে তিনি নাতীর ভূমিকায় অভিনয় করে এলাকায় যথেষ্ট সুনাম অর্জণ করেন। তবে এতো কিছুর পরেও তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায় করতেন বলে স্মৃতিচারণে জানান বক্তারা। আর তাই উপজেলাবাসী একজন ভালো সংগঠক, একজন ভালো অভিভাবক হারালেন বলে মন্তব্য করেন বিশিষ্টজনেরা।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাসানুজ্জামান নূহ, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবুসহ নাচোল-ভোলাহাট-গোমস্তাপুর উপজেলার প্রায় সাড়ে ৩ হাজার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে এক যুক্ত শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি।

প্রসঙ্গত: রবিবার সকালে রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভায় যাবার পথে সেরাজুল ইসলাম টাইগার অসুস্থ বোধ করলে তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানেই সকাল সাড়ে ১০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT