ঢাকা (রাত ৮:৫৭) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

জাতীয় শোক দিবস উপলক্ষে দাউদকান্দিতে শ্রমীকলীগ এর প্রস্তুতি সভা

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock রবিবার রাত ০২:০২, ১৫ আগস্ট, ২০২১

আগষ্ট মানে শোকের মাস। এই মাসের ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবার এর সদস্যদের নির্মমভাবে হত্যা করে একদল বিপদগামী হায়েনার দল।

১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগ।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী নির্দেশে উপজেলা শ্রমিকলীগ এর উদ্যোগে শুক্রবার বিকালে শ্রমিকলীগ কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগ এর সভাপতি পৌরসভার প্যানেল মেয়র মো.রকিবউদ্দিন রকিব এর সভাপতিত্বে জাতীয় শোক দিবস এর প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন দলটির বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT