শুক্রবার , ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,১৮,৮২৯

সুস্থ

১৯,৬১,২৬০

মৃত্যু

২৯,৩৪৫

২০ সেপ্টেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে সাঘাটা-ফুলছড়ির বাসির পাশে থাকতে চাই-ফারজানা রাব্বী বুবলী

<script>” title=”<script>


<script>

সাবেক ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা; ফারজানা রাব্বী বুবলী বলেন, যার জন্ম না হলে আমরা বাংলাদেশের ভূ-খন্ড এবং স্বাধীন বাংলাদেশও পেতাম না। তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। কিন্তু ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট এই নেতাকে ও তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়।

তার সু-যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাবার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আমি তারই ক্ষুদ্র কর্মী হিসেবে এবং আমার বাবার শুন্যতা পূরণে সাঘাটা-ফুলছড়ির অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে, আমি আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে পাশে থাকতে চাই।

গত রবিবার বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়ন বাসির আয়োজনে, জেলা জর্জ কোর্টের সাবেক পিপি এ্যাড. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে; উল্যাসোনাতলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আগামী ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির স্বরণে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড. আলমগীর, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা দুদু, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহ মোখলেছুর রহমান, ফুলছড়ি সাবেক উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, যুবলীগ নেতা মোহাম্মদ আলী, কচুয়া ইউপি চেয়ারম্যান খন্দকার ডাঃ লিয়াকত আলী, ভরতখালী ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, ফাহাদ রাব্বী সৈকত, প্রধান শিক্ষক আসাদুল ইসলাম, সুপার শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মাছুদুর রহমান, জাতীয় শ্রমিকলীগ আহবায়ক শফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও মহিলালীগ নেত্রী রাশিদাসহ শত শত নারী উপস্থিত ছিলেন উক্ত শোক সভায়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,১৮,৮২৯
২০ সেপ্টেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৬১,২৬০
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩৪৫
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৩২,২৪২
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬১,৭৭,৩৮,০৪৪
সেপ্টেম্বর ২০, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত