ঢাকা (সন্ধ্যা ৭:২৮) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়াই স্থানীয় সরকারের প্রতিনিধিদের কাজ: সেইন

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock মঙ্গলবার রাত ০৯:৫৩, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

এ মন্তব্য করেছেন দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন।

তিনি বলেন, স্থানীয় সরকারের অধীনেই আমরা যারা জনপ্রতিনিধি আছি কাজ করি।

সরকারের তৃণমূলে আমজনতার মাঝে আমরা সরকারের সকল সেবা পৌঁছে দিতে কাজ করি।

প্রতিটি ইউনিয়ন, পৌরসভার জনপ্রতিনিধি সকল সর্বসাধারণের জন্য কাজ করেন।

 

তিনি আরও বলেন,দেশে প্রথমবারের মতো উদযাপিত হচ্ছে জাতীয় স্থানীয় সরকার দিবস। সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই স্লোগান নিয়ে দিবসটি উদযাপন করা হয়।

 

জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর ধারাবাহিকতায় দাউদকান্দি পৌরসভার উদ্যোগে পৌর কার্যালয়ে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

এতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার আয়োজনে দিবসটি উপলক্ষে আলোচনা ও র‍্যালীতে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন—পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোঃ মনিরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সহকারী প্রকৌশলী এইচএম কামরুজ্জামান, হিসাব রক্ষক মো. শাহাদাত হোসেন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র নুরুন্নাহার খন্দকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর লাভলী আক্তার, কাউন্সিলর এনামুল হক এমেল, সালাউদ্দিন সরকার, খন্দকার বিল্লাল হোসেন সুমন,শামীম দর্জিসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT