শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ভূমি ও বাসগৃহ হস্তান্তর উপলক্ষ্যে প্রশাসনের সংবাদ সম্মেলন




চাঁপাইনবাবগঞ্জের ভূমিহীন ও গৃহহীন পরিবার সমূহের মাঝে জমি ও বাসগৃহ প্রদান উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বৃহস্পতিবার দুপুর ১২টায় এ উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভার আয়োজন করে জেলা প্রশাসন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  জাকিউল ইসলামের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। বক্তব্যে তিনি জানান, মুজিববর্ষ উপলক্ষে দেশের কয়েকটি জেলার মতো আগামী ২৩ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও বাসগৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা নামক স্থানে ৩৬টি সুবিধাভোগী পরিবারের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি যুক্ত হবেন তিনি। ওই সময় অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ন কবির খন্দকার, স্থানীয় সংসদ সদস্যগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

এ সময় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে জেলা প্রশাসক বলেন, ধারাবাহিক কার্যক্রমের প্রথম পর্যায়ে জেলায় মোট ১ হাজার ৩১৯ টি বাসগৃহ নির্মাণ করে সুবিধাভোগীদের মধ্যে বিতরণ করা হবে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়-১৩০টি, শিবগঞ্জ উপজেলায়-৭৩৭ডিট, নাচোল উপজেলায়-২০০টি, গোমস্তাপুর উপজেলায়-৯৫টি এবং ভোলাহাট উপজেলায়- ১৫৭টি গৃহ নির্মাণ করা হয়েছে। তবে যেহেতু নিজেদের নামে গৃহহীনরা তাদের জমি ও বাসগৃহ পাবেন সেহেতু বাড়ি প্রাপ্তির পর তা কারো কাছে বিক্রয় করা বা না করা হবে তা একান্তই তাদের নিজস্ব বিষয় বলে জানান জেলা প্রশাসক।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্রনাথ ওঁরাওসহ জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন নিউজ মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত