ঢাকা (বিকাল ৫:১৯) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুর পৌরসভায় মতবিনিময় ও ঈদ উপহার

গৌরীপুর পৌরসভায় মতবিনিময় ও ঈদ উপহার

ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) Clock সোমবার বেলা ১২:২৪, ১০ এপ্রিল, ২০২৩

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে পৌরসভার ৪২ টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় করেছেন গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। রোববার দুপুরে পৌরসভা কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় শেষে পৌর মেয়রের পক্ষ থেকে মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিন মিলিয়ে মোট ১২৫ জনকে ঈদ উপহার হিসেবে পোলাওয়ের চাল, সেমাই, চিনি, তেল, সাবান, কিসমিস, মুড়ি, আতর দেয়া হয় ও পৌরসভার পক্ষ থেকে প্রত্যেককে হাদিয়া দেয়া হয়।

মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ঈদগা মাঠের খতিব মোঃ রফিকুল ইসলামের সঞ্চলনায় মতবিনিময় সভায় অংশ নেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ¦ শামছুল হক, বড় মসজিদের ইমাম ও খতিব মোঃ মোস্তাকিম, গৌরীপুর ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি আব্দুল হান্নান, মসজিদুল আমানের ইমাম ও খতিম শামছুল আলম ভূঁইয়া, সাব- রেজিস্টার জামে মসজিদের ইমাম ও খতিব জোনাইদ আহমেদ, স্টেশন রোড জামে মসজিদের ইমাম ও খতিব জুনায়েদ হোসাইন, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, মাসুদ মিয়া রতন, নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, সহকারি প্রকৌশলী মদন মোহন দাস প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT