ঢাকা (রাত ১০:২৬) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

গৌরীপুরে যুবকদের হুইসেল ব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত



ময়মনসিংহের গৌরীপুরে নাগরিক প্ল্যাটফর্ম ও অন্যান্য স্টেক হোল্ডারদের সাথে যুবকদের হুইসেল ব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার পৌর শহরের শহীদ মঞ্জু সড়কে অবস্থিত এনটিটি মডেল স্কুলের সভাকক্ষে স্বাবলম্বী উন্নয়ন সমিতির আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অন্যচিত্র সংস্থার নির্বাহী পরিচালক রেবেকা সুলতানা।

এ সময় তিনি বলেন, যুবদের দ্বারাই একটি উন্নত রাষ্ট্র গঠন করা সম্ভব। যুবরাই পারবে আগামী দিনের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে। তাই, সমাজের অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে কাজ করে যুবদের নিজেকে উন্নয়নের সাথে সম্পৃক্ত করতে হবে ও দায়িত্বশীল নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন স্বাবলম্বী উন্নয়ন সমিতির আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী ইমন সরকার।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান যুব সমাজকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে মানুষ, সমাজ ও রাষ্ট্রকে এগিয়ে নিয়ে যেতে হবে। যুব সমাজ এই সময়ে প্রযুক্তি ও সোস্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলোতে যুক্ত। আজকের যুব সমাজ আগামী দিনের বিভিন্ন পর্যায়ের নেতা, কর্মচারী, ভোক্তা ইত্যাদি পরিচয়ে নাগরিক হিসেবে গড়ে উঠবে হুইসেল ব্লোয়ার এর মাধ্যমে।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন আহমেদ, স্বাবলম্বী উন্নয়ন সমিতির, নেত্রকোনার ক্লাস্টার কো-অর্ডিনেটর খালেদ এহতেশাম, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান পরিষদের সভাপতি হীরালাল দাস, রামকৃষ্ণ মন্দির কমিটির সাবেক সভাপতি নন্দ দুলাল সরকার, ইসলামাবাদ জামে মসজিদের ইমাম মঞ্জুরুল ইসলাম, সাংবাদিক ও উন্নয়নকর্মী ওবায়দুর রহমান, গৌরীপুর উপজেলা যুব ফোরামের আহবায়ক আরাফাত সানি ও খাইরুল ইসলাম প্রমুখ।

এ সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার ছাত্র-ছাত্রী, মসজিদের ইমাম, ব্যবসায়ী, কলেজের শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন স্তরের স্টেক হোল্ডার এবং বিভিন্ন এলাকার যুববৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT