ঢাকা (রাত ১:০৪) বৃহস্পতিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে নারীর হাতে নারী খু ন

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock মঙ্গলবার সকাল ০৮:৫১, ৪ জুন, ২০২৪

ময়মনসিংহের গৌরীপুরে সাবিকুন্নাহার টুনি (২৫) নামে এক নারীর হাতে ফুলজান (৮৮) নামে এক বৃদ্ধা নারী খুন হয়েছে। সোমবার (৩জুন) দুপুরে উপজেলার ভালুকাপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

নিহত ফুলজান ভালুকাপুর পশ্চিম উলুয়াকান্দা গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী। এলাকাবাসী ঘটনাস্থল থেকে অভিযুক্ত সাবিকুন্নাহার টুনিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে একই গ্রামের মোঃ আনারুলের স্ত্রী অন্তঃসত্ত্বা সাবিকুন্নাহার টুনি (২৫) পেট ব্যাথার প্রশমনের জন্য নিহত নারীকে ঝাড়ফুঁক দেয়ার জন্য নিজ বাড়িতে ডেকে নিয়ে যান।

পেট ব্যাথা না কমায় সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে বৃদ্ধাকে সাবিকুন্নাহার শাবল দিয়ে গলাসহ তিন-চারটা আঘাত করে। নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ঈশ্বরগঞ্জ উপজেলা কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই বৃদ্ধা মারা যান।

নিহতের বড় ছেলে মুজিবুর রহমান জানান, মায়ের কোমড়ে সবসময় টাকা থাকতো। মেয়েটার সাথে কোন ধরণের শত্রুতা ছিলো না। মেয়ে সবসময় আমার মায়ের কাছে আসতো। আমার মা ঝাড়ফুঁক করতো। জোহরের নামাজের সময় টুনি আমার মাকে তাদের বাড়িতে যেতে বলে। আমি নামাজ পড়ে ভাত খেয়ে বিছানায় বিশ্রাম নেয়ার সময় প্রতিবেশিদের চিৎকার-চেঁচামেচিতে জানতে পারি আমার মাকে আঘাত করা হয়েছে। পরে তাঁকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে পাঠাই।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় বৃদ্ধা ফুলজানকে হাসপাতালে নিয়ে আসে। এখানে তাকে ব্যান্ডেজ করে ডাবল স্যালাইন দিয়ে মূমূর্ষ অবস্থায় এ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় বলেন, ঘটনাস্থলে পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন। অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT