ঢাকা (রাত ১০:১২) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

গৌরীপুরে খতিব-ইমাম-মুয়াজ্জিনরা পেলেন ঈদ উপহার



ঈদ-উল আযহা উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ৪২টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সঙ্গে মতবিনিময় করেছেন মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। সোমবার দুপুরে পৌরসভা কার্যালয়ে এই মতবিনিময় সভা হয়।

সভা শেষে পৌর মেয়রের পক্ষ থেকে মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিন মিলিয়ে ১৪৩ জনকে পোলাও’র চাউল, তেল, সেমাই, কিসমিস, সাবান, চিনি ও আতর ঈদ উপহার হিসেবে দেয়া হয় এবং পৌরসভার পক্ষ থেকে প্রত্যেককে হাদিয়া দেওয়া হয়।

 

মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিতে মতবিনিময় সভার সঞ্চলনা করেন কেন্দ্রীয় ঈদগাহ মাঠের খতিব মাওলানা মো. রফিকুল ইসলাম।

 

মতবিনিময়ে অংশ নেন গৌরীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, গৌরীপুর ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি আবদুল হান্নান, পৌর কাউন্সিলর আবদুর রউফ মোস্তাকিম, জিয়াউর রহমান, গৌরীপুর সরকারি কলেজ ঈদগাহ মাঠের ইমাম মাওলানা আব্দুল হালিম, বড় মসজিদের খতিব ও ইমাম মো. মোস্তাকিম প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT