ঢাকা (বিকাল ৪:৩২) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে গৌরীপুরে শিক্ষকদের মানববন্ধন Meghna News সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক Meghna News ম্যাজিস্ট্রেসি দায়িত্বে যা যা করতে পারবে সেনাবাহিনী

গৌরীপুরে ইউপি নির্বাচনে ৯৯টি কেন্দ্রের মধ্যে ঝুকিপূর্ণ ৪৮টি

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock শনিবার বিকেল ০৫:৪২, ২৫ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপে আগামীকাল (রবিবার) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে দশটি ইউনিয়নের ৯৯ টি ভোটকেন্দ্রে প্রয়োজনীয় নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে।

৯৯টি কেন্দ্রের মধ্যে ৪৮টি ঝুকিপূর্ণ।শনিবার সকাল থেকে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে এসব সরঞ্জাম ভোটেকেন্দ্রে পাঠানো শুরু হয়।

উপজেলা নির্বাচন অফিসার সজল চন্দ্র সরকার বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রোববার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দশটি ইউনিয়নের ৯৯ টি ভোটকেন্দ্রে ভোটকক্ষের সংখ্যা ৬১৫টি। মোট ভোটার ২লাখ ৩২ হাজার ১৭২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৮ হাজার ৩৯০ জন ও নারী ভোটার ১ লাখ ১৩ হাজার ৭৮২ জন।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, ৯৯টি কেন্দ্রের মধ্যে ৪৮টি কেন্দ্র গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হচ্ছে। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন পুলিশ, বিজিবি ও আনসার সদস্যরা। স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে র‌্যাব। এছাড়াও দশ ইউনিয়নে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কাজ করবে।

প্রসঙ্গত, দশ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৬০জন, সাধারণ সদস্য পদে ৪০৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT