শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

গৌরীপুরের হাজী মাজেদ আলী আর নেই




ময়মনসিংহের গৌরীপুরের অবসরপ্রাপ্ত জুনিয়র কৃষি কর্মকর্তা হাজী মাজেদ আলী আর নেই। তিনি অসুস্থজনিত কারণে রবিবার (২১ ফেব্রুয়ারী) রাত ১০.৪৫ মিনিটে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মরহুমের প্রথম জানাযার নামাজ বেলা ১১ টায় স্থানীয় নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে ও ২য় জানাযার নামাজ মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের ঈদগাঁহ মাঠে বেলা ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁর নিজ বাড়ি মেছিডেঙ্গী গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে প্রতিভা কোচিং সেন্টারের পরিচালক সমীরণ দেবনাথ, অমল চন্দ্র দাস, শিক্ষকবৃন্দ এবং প্রতিভা মডেল স্কুলের পরিচালক ও শিক্ষকমন্ডলী গভীর শোক প্রকাশ করে তার রেখে যাওয়ার পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত