বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস সচেতনতার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরণ

কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস সচেতনতার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরণ

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধ করতে  সচেতনতামুলক লিফলেট ও ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে বিভিন্ন হাট বাজার ও পৌরবাসীদের মাঝে। এ কার্যক্রম গত ৭দিন থেকে চলে আসছে।

রোববার (২২মার্চ)সকালে কুড়িগ্রাম জিয়া বাজার, আদর্শ পৌর বাজার ও বাস স্ট্যান্ড সহ বিভিন্ন জনবহুল এলাকায় মাস্ক ও লিফলেট বিতরণ করেন পৌর মেয়র মো. আব্দুল জলিল। এ সময় তার সাথে ছিলেন, পৌর কর্মচারী সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, কাউন্সিলর তোতা, রিপোটার্স ইউনিটির সভাপতি মোল্লা হারুন উর রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক শ্যামল ভৌমিক,টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক ইউসুফ আলী প্রমুখ।

পৌর মেয়র মো.আব্দুল জলিল জানান, আমার পৌরবাসীকে করোনাভাইরাস প্রতিরোধ করতে সচেতনতামুলক  লিফলেট ও মাস্ক বিতরণ করছি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত