মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও মামলা দায়ের বড়লেখায় লণ্ডন প্রবাসীর অর্থায়নে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থসহায়তা রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন মৌলভীবাজারে যৌন হয়রানি বাল্য বিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত সাঘাটায় ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন সাপাহারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট ফকির বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে আটক ৪ ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতী ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত




বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) এর নির্দেশনায় সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার ৭৮টি বিটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭ অক্টোবর) সকালে জেলার প্রত্যেক থানার প্রতিটি ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

সমাবেশে পুলিশ সুপার জানান, জনগণের ঘরে ঘরে পুলিশী সেবা পৌঁছে দিতে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম।ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে।তিনি আরো বলেন, নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ। জনগণের কল্যাণে সর্বদা জনগণের পাশে রয়েছে জেলা পুলিশ।মেয়েরা কোথাও হয়রানীর শিকার হলে,বিট অফিসারদের সাথে যোগাযোগ করবেন অথবা সরাসরি আমাকে(পুলিশ সুপার)কে ফোন করবেন। এছাড়াও পুলিশি সেবা পেতে ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।

উল্লেখ্য, জেলায় ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে মসজিদের ইমাম, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও কর্মী ও সম্মানিত ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত