শুক্রবার , ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

১৯,৭৩,৭৮৫

সুস্থ

১৯,০৭,৫০৯

মৃত্যু

২৯,১৪৯

৩০ জুন, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

করোনা সংক্রমণ বাড়লে আবারো বন্ধ হবে শিক্ষাপ্রতিষ্ঠান-শিক্ষামন্ত্রী

<script>” title=”<script>


<script>

দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে আগের মতো আবারও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন,“আমরা করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। শিক্ষক-শিক্ষার্থীদের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিতের জন্য ক্লাস কমিয়ে দেব। বন্ধ করার প্রয়োজন হলে বন্ধ করে দেব।”

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্মরণে মুক্তিযোদ্ধাদের উৎসর্গীকৃত সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ডা. দীপু মনি বলেন, “প্রতিবেশী দেশ ভারতে করোনাভাইরাসে সংক্রমণ হার বাড়ছে। আমাদের দেশে করোনাভাইরাসের সংক্রমণ হার ৩ ভাগেরও কম। তবে ইতোমধ্যে আমাদের দেশে কয়েকজনের মধ্যে ওমিক্রন শনাক্ত হয়েছে। তাই আমাদের সতর্ক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।”

তিনি আরও বলেন, “মার্চ মাসে আমাদের দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে দেখা গেছে বিগত বছরগুলোতে। তাই মার্চ মাস না আসা পর্যন্ত বলা যাচ্ছে না পরিস্থিতি কোন দিকে যায়। আমরা স্বাস্থ্যবিধি মানলে সংক্রমণ কমাতে পারবো।”

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৯,৭৩,৭৮৫
৩০ জুন, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,০৭,৫০৯
জুন ৩০, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,১৪৯
জুন ৩০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৩,৫৬,৫৭৩
জুন ৩০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫৫,১৯,৩৪,৪২২
জুন ৩০, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত