বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

করোনায় কর্মহীন মানুষের পাশে সোনাকান্দা নাগরিক ফোরাম

করোনায় কর্মহীন মানুষের পাশে সোনাকান্দা নাগরিক ফোরাম

Ad_970x120

মেঘনার বড়কান্দা ইউনিয়নে নবগঠিত সামাজিক সংগঠন সোনাকান্দা নাগরিক ফোরামের উদ্যোগে চলছে কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী উপহার কার্যক্রম।

যার ধারাবাহিকতায় গত ১৪ই মে বৃহস্পতিবার সোনাকান্দা গ্রামের প্রায় শতাধিক পরিবারের কাছে খাদ্যসামগ্রী তুলে দেয় সংগঠনটির সেচ্ছাসেবীগন।

এছাড়াও রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন অনেক পরিবারের দরজায়।

সংগঠনের সহ-উদ্যোক্তা মোঃ সবুজ ও মোঃ আমিনুল ইসলাম সজিব-এর সাথে কথা বললে তারা জানায়, সংগঠনের সম্মানিত সভাপতি জনাব আমান সিকদার সাহেবসহ সোনাকান্দা গ্রামের দেশ ও প্রবাসে থাকা শুভাকাঙ্খীদের সহযোগীতা করেন ফোরামটির এই উদ্যোগে।

এসময় তারা সংগঠনের সেচ্ছাসেবী ও অন্যান্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের সংগঠনের এই উদ্যোগকে সফল এবং সূদুর প্রসারি করতে তাদের ভুমিকাও ছিলো প্রশংসনীয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মিলন সরকার, সমাজ সেবক মোঃ ওয়াসিম এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আবুল বাশার-সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, মোঃ রোমান, মোঃ অপূর্ব হাসান সজিব, মোঃ জাহিদ, মোঃ আমজাদ, মোঃ রিয়াদ, মোঃ রাকিব, মোঃ শাওন ও মোঃ নাজমুলসহ আরো অনেকেই ছিলেন এই মহতী উদ্যোগের সেচ্ছাসেবী হিসেবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত