শুক্রবার , ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
কারেন্ট সুদে আটকা পড়ে সর্বশান্ত হচ্ছে গাইবান্ধার উপজেলার নাকাই হাটের অভাবী মানুষেরা গোলাপগঞ্জে ১ মানবপাচারকারী র‍্যাবের হাতে গ্রেফতার বর্ষায় কাটে তাদের নির্ঘুম রাত,শীতে মুখে আসে হাসি বান্দরবানের লামায় ১৭ টি প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি সাপাহারে গল্পে গল্পে বেকারত্ব ঘোচাতে উদ্যোক্তা তৈরির মিটআপ অনুষ্ঠিত বড়লেখার ঐতিহ্যবাহী দৌলতপুর গ্রামের ইতিবৃত্ত সাপাহারে গরীবে নেওয়াজ ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবস উদযাপন কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যকর্মীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে অবস্থান কর্মসূচী পালন ফুলবাড়ীতে সন্তানকে কুপিয়ে হত্যার ঘাতক পিতা আটক

করোনায় কর্মহীন মানুষের পাশে সোনাকান্দা নাগরিক ফোরাম




মেঘনার বড়কান্দা ইউনিয়নে নবগঠিত সামাজিক সংগঠন সোনাকান্দা নাগরিক ফোরামের উদ্যোগে চলছে কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী উপহার কার্যক্রম।

যার ধারাবাহিকতায় গত ১৪ই মে বৃহস্পতিবার সোনাকান্দা গ্রামের প্রায় শতাধিক পরিবারের কাছে খাদ্যসামগ্রী তুলে দেয় সংগঠনটির সেচ্ছাসেবীগন।

এছাড়াও রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন অনেক পরিবারের দরজায়।

সংগঠনের সহ-উদ্যোক্তা মোঃ সবুজ ও মোঃ আমিনুল ইসলাম সজিব-এর সাথে কথা বললে তারা জানায়, সংগঠনের সম্মানিত সভাপতি জনাব আমান সিকদার সাহেবসহ সোনাকান্দা গ্রামের দেশ ও প্রবাসে থাকা শুভাকাঙ্খীদের সহযোগীতা করেন ফোরামটির এই উদ্যোগে।

এসময় তারা সংগঠনের সেচ্ছাসেবী ও অন্যান্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের সংগঠনের এই উদ্যোগকে সফল এবং সূদুর প্রসারি করতে তাদের ভুমিকাও ছিলো প্রশংসনীয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মিলন সরকার, সমাজ সেবক মোঃ ওয়াসিম এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আবুল বাশার-সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, মোঃ রোমান, মোঃ অপূর্ব হাসান সজিব, মোঃ জাহিদ, মোঃ আমজাদ, মোঃ রিয়াদ, মোঃ রাকিব, মোঃ শাওন ও মোঃ নাজমুলসহ আরো অনেকেই ছিলেন এই মহতী উদ্যোগের সেচ্ছাসেবী হিসেবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত