ঢাকা (বিকাল ৩:১৩) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

মেঘনায় কেরির টেবলেট খেয়ে বি.এ পাশ ইমামউল্লাহ নামে এক যুবকের আত্মহত্যা

আত্নহত্যা

<script>” title=”<script>


<script>

হরিপুর, মেঘনা, কুমিল্লাঃ মেঘনা উপজেলার ৫নং বড়কান্দা ইউনিয়নের হরিপুর গ্রামের ৯নং ওয়ার্ডের মধ্যপাড়ার ইমামউল্লাহ নামে এক যুবক আজ সকালে কেরির ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের অন্যান্যরা টের পেয়ে প্রথমে পার্শ্ববর্তী রামপুর বাজার চিকিৎসার জন্য নিয়ে গেলে ডাক্তার তাকে নারায়ণগঞ্জ নিয়ে যেতে বলেন এবং নারায়ণগঞ্জের একটি মেডিকেল থেকে ঢাকা মেডিকেল প্রেরণ করেন। সেখানে ভর্তির কিছুক্ষন পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জানা যায়, হরিপুর মধ্যপাড়ার রবিউল আউয়ালের ছেলে ইমাম উল্লাহ আজ ১৪ই নভেম্বর সকালে নিজ বাসার ফ্রিজ থেকে পানি পান করার সাথে সাথে বমি করতে থাকলে তার পরিবারের লোকেরা তাকে মেডিকেল নিয়ে যাওয়ার জন্য বললে ইমামউল্লাহ বলেনঃ “আমি কি বাঁচার জন্য কেরির ট্যাবলেট খেয়েছি?
আর আমি কি একটি টেবলেট খেয়েছি?
আমি একটি নয় আমি দুই দুইটি কেরির টেবলেট খেয়েছি৷”
তার পর ইমামউল্লাহকে সর্বপ্রথম রামপুর বাজার নিয়ে যাওয়া হয় পরে রামপুর বাজারের ডাক্তার জানান আমাদের পক্ষে কিছু করা সম্ভব না,
উনাকে আপনারা উদ্ধবগঞ্জ নিয়ে যান।
এর পরে ইমামউল্লাহ কে উদ্ধবগঞ্জ-ই নিয়ে যাওয়া হয়েছে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার বেশ কিছু ক্ষন পর ডাক্তার ইমামউল্লাহকে মৃত্যু ঘোষনা করেন এবং লাশ মর্গে প্রেরণ করা হয়৷

প্রতিবেদকঃ নাজিম উদ্দিন (নিজাম)
তারিখঃ ১৪-১১-২০১৮খ্রিঃ

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT