ঢাকা (বিকাল ৫:২২) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

একটি নিরাপদ দাউদকান্দি গড়াই আমার লক্ষ্য : ওসি মো.মোজ্জামেল হক

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা Clock বুধবার রাত ১০:৫২, ৩০ আগস্ট, ২০২৩

দাউদকান্দি মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক বলেন— দাউদকান্দি উপজেলা থেকে সন্ত্রাস মাদক ইভটিজিং বাল্যবিবাহ, কিশোরগ্যাংসহ সকল অপরাধমূলক কর্মকাণ্ড কঠিনভাবে দমন করা হবে।

 

বুধবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়ন ও বারপাড়া ইউনিয়নের জনগণ ও চেয়ারম্যানদের সাথে দুটি পৃথক পৃথক মতবিনিময় সভায় বক্তৃতাকালে তিনি বলেন, মাদক দেশের ভবিষ্যৎ কর্ণধার যুবসমাজকে ধ্বংস করছে, মাদক শান্তিপ্রিয় পরিবারে অশান্তি সৃষ্টি করছে, সর্বপুরি মাদকসেবী এবং মাদক ব্যবসায়ীদের দ্বারা সমাজে বিভিন্ন আইনের পরিপন্থী ঘটনা ঘটছে। সুতরাং সুষ্ঠু আইন-শৃঙ্খলার স্বার্থে তথা পরিবার এবং সমাজকে মাদকের নীল দংশন থেকে রক্ষা করতে উপজেলাকে সন্ত্রাস মাদক ইভটিজিং বাল্যবিবাহ কিশোর গ্যাং মুক্ত করা হবে।

 

ওসি আরো বলেন ইউপি চেয়ারম্যানরা হলেন স্থানীয় সরকারের অংশ তথা জনগণের সেবক। সেহেতু সরকারের ভাবমূর্তি রক্ষায় মাদকসহ আইনের পরিপন্থী যেকোন কর্মকাণ্ড প্রতিরোধে আমার যেমন দায়িত্ব আছে তেমনি আপনাদেরও দায়িত্ব রয়েছে। তাই আমি মনে করি আপনারা আমাকে সহযোগিতা করলে শীঘ্রই উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে সন্ত্রাস, মাদক ইভটিজিং বাল্যবিবাহ কিশোর গ্যাং মুক্ত করতে পারবো।

 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন—সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসলাম মিয়াজী, বারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজারুল ইসলাম মানিক , মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) রওশন জামানসহ আরো অনেকেই৷



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT