সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

উলিপুরে ৬শত পরিবারকে সরকারি খাদ্য সহায়তা প্রদান সম্পন্ন

উলিপুরে ৬শত পরিবারকে সরকারি খাদ্য সহায়তা প্রদান সম্পন্ন

Ad_970x120

 সাজাদুল ইসলাম, উলিপুর(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ৬ শত জন দরিদ্র পরিবারের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনার কারণে দেশে এখন ২৫ মার্চ থেকে ৪ এপ্রিল ১০ দিন সাধারণ ছুটি (অঘোষিত লকডাউন) চলছে। এতে শ্রমজীবি অনেক মানুষ কাজে যেতে না পারায় বেকার হয়ে গেছে। উলিপুরে এমন মানুষের সংখ্যা অনেক।

রবিবার(২৯ মার্চ) দুপুরে উলিপুর বাজারে রিক্সা চালক, ভ্যান ওয়ালা, নাপিত,তৃতীয় লিঙ্গ, জেলে, সুইপার,হরিজন, হোটেল শ্রমিক, কুলি,হকার,প্রতিবন্ধী ও অসচ্ছল, কর্মহীন দিনমজুর ৬শত পরিবারের হাতে তুলে দেয়া হয় সরকারি খাদ্য সামগ্রী। প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, এক কেজি লবণ ও একটি সাবান বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ২৭-কুড়িগ্রাম ৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজ-উ-দ্দৌলা, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার প্রমূখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত