ঢাকা (ভোর ৫:৩০) সোমবার, ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরে দুর্গোৎসব উপলক্ষে মণ্ডপগুলোতে চাল বিতরণ Meghna News উইংসের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি খোরশেদ ও সানজিদ সাধারণ সম্পাদক Meghna News চাঁপাইনবাবগঞ্জে মন্দিরে দূর্গা প্রতিমা ভাঙ্গচুর করেছে দূর্বৃত্তরা Meghna News চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বজ্রপাতে কিশোরের মৃত্যু Meghna News বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে লোহাগড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা

উইংসের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি খোরশেদ ও সানজিদ সাধারণ সম্পাদক

সফিউল আলম সফিউল আলম Clock রবিবার রাত ১০:১৯, ৬ অক্টোবর, ২০২৪

উইংসের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫ এর সভাপতি এস্তাফিজুর রহমান খোরশেদ ও সাধারণ সম্পাদক আবু হেনা মোহাম্মদ সাফা সানজিদ নির্বাচিত।

 

ঢাকাস্থ মহেশখালীর ছাত্র সংগঠন উইংসের কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫ সেশনের আংশিক কমিটি নির্বাচন করা হয়েছে।

 

গতকাল শনিবার (০৫ অক্টোবর) ঢাকার মিরপুরস্থ এসওএস ভোকেশনাল ট্রেনিং সেন্টারের হল রুমে “উইংস” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ঢাকাস্থ মহেশখালীর শিক্ষার্থীদের নজরকাঁড়া উপস্থিতিতে মিলনমেলায় পরিনত হয় অনুষ্টানস্থল।

 

নির্বাচন কমিশন-২০২৪ এর সদস্য ও উইংসের সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার এবং উইংসের উপদেষ্টা জনাব মোহাম্মদ এরফান উল্লাহ।

 

এতে উপস্থিত ছিলেন উইংসের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ আলী, উইংসের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জনাব তৌকির ওসমান এবং মহেশখালী সমিতি – ঢাকার সাধারণ সম্পাদক ও উইংসের শুভাকাঙ্ক্ষী জনাব আবু সুফিয়ান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উইংসের সাবেক প্রতিষ্ঠাকালীন সভাপতি মোশাররফ আজিজ, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ তানভীর শাহরিয়ার রিফাত, সাবেক প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক এহতেশাম বিল্লাহ শাওন, সাবেক সভাপতি সালমান এম. রহমান।

 

পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। সভার শুরুতে সদ্য সাবেক কমিটির পক্ষ থেকে বার্ষিক আর্থিক প্রতিবেদন পেশ করেন সদ্য সাবেক কমিটির অর্থ সম্পাদক আবু হেনা মোহাম্মদ সাফা সানজিদ।

বিদায়ী সভাপতির বক্তব্য রাখেন নাঈম রহমান আকাশ ও বিদায়ী সাধারণ সম্পাদক এর বক্তব্য রাখেন রাশেদ খান মেনন। পর্যায়ক্রমে বক্তব্য উপস্থাপন করেছেন উইংসের সাবেক নেতৃবৃন্দ।

 

“উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫” এর সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীগণের নাম ঘোষণা করেন উইংসের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ আলী।

 

নাম ঘোষণার পর বক্তব্য রাখেন “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫” এর সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীগণ। পরিশেষে ধারাবাহিকভাবে উপদেষ্টামন্ডলী জনাব তৌকির ওসমান, জনাব মোহাম্মদ আলীর বক্তব্যের পর প্রধান নির্বাচন কমিশনার এবং সাধারণ সভার সভাপতি জনাব মোহাম্মদ এরফান উল্লাহর বক্তব্যের মাধ্যমে শেষ হয় আলোচনা পর্ব।

 

আলোচনা পর্ব শেষে “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫” এর জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনে কার্য পরিচালনা করেন উপস্থিত ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন।

 

সর্বোপরি উপস্থিত সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটের ভিত্তিতে, এস্তাফিজুর রহমান খোরশেদকে সভাপতি এবং আবু হেনা মোহাম্মদ সাফা সানজিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সংগঠনের সদস্যরা।

নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার পর, নির্বাচিত ২ জনের আংশিক কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ এরফান উল্লাহ।

আগামী ১৫ দিনের মধ্যে “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৪-২০২৫” এর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT