ঢাকা (রাত ১০:০১) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

আ.লীগের মনোয়ন ফরম কিনেছেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম



দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

 

রোববার (১৯ নভেম্বর) রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

 

সৈয়দ রফিকুল ইসলাম বর্তমানে গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৭/৮৮ সালে গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস, ২০০৪ সালে গৌরীপুর পৌর সভার কাউন্সিলর নির্বাচিত হন। পরে ২০১১, ২০১৫ ও ২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে টানা তৃতীয়বার মেয়র নির্বাচিত হন।

 

উল্লেখ্য যে, এর আগে ২০১৬ সালে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে উপনির্বাচন ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হন মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

 

মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, ছাত্র সংসদের জিএস থেকে স্থানীয় সরকার নির্বাচনে কাউন্সিলর ও মেয়র পদে অংশ নিয়ে আমি কখনো পরাজিত হইনি। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে ও স্মার্ট গৌরীপুর গড়তে নির্বাচনে প্রার্থী হয়েছি। মনেনায়ন পেলে দলমত নির্বিশেষে রেকর্ড পরিমাণ ভোট পেয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করে আওয়ামী লীগকে এই আসনটি উপহার দেবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT