ঢাকা (দুপুর ১:০৯) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সিলেটে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম Meghna News দাউদকান্দিতে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন Meghna News কোটা আন্দোলন : সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী Meghna News ঢাবি ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক গৌরীপুরে ছুরিকাঘাত Meghna News টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী

আ.লীগের মনোয়ন ফরম কিনেছেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম



দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

 

রোববার (১৯ নভেম্বর) রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

 

সৈয়দ রফিকুল ইসলাম বর্তমানে গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৭/৮৮ সালে গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস, ২০০৪ সালে গৌরীপুর পৌর সভার কাউন্সিলর নির্বাচিত হন। পরে ২০১১, ২০১৫ ও ২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে টানা তৃতীয়বার মেয়র নির্বাচিত হন।

 

উল্লেখ্য যে, এর আগে ২০১৬ সালে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে উপনির্বাচন ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হন মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

 

মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, ছাত্র সংসদের জিএস থেকে স্থানীয় সরকার নির্বাচনে কাউন্সিলর ও মেয়র পদে অংশ নিয়ে আমি কখনো পরাজিত হইনি। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে ও স্মার্ট গৌরীপুর গড়তে নির্বাচনে প্রার্থী হয়েছি। মনেনায়ন পেলে দলমত নির্বিশেষে রেকর্ড পরিমাণ ভোট পেয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করে আওয়ামী লীগকে এই আসনটি উপহার দেবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT