বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
আলীকদমে করোনা প্রতিরোধে স্টুডেন্ট ফোরামের মাস্ক ও লিফলেট বিতরণ

আলীকদমে করোনা প্রতিরোধে স্টুডেন্ট ফোরামের মাস্ক ও লিফলেট বিতরণ

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, আলীকদম প্রতিনিধিঃ আলীকদমে উপজেলা করোনা প্রতিরোধ করতে স্টুডেন্ট ফোরাম এর উদ্যোগে করোনাভাইরাস বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। আলীকদমের বিভিন্ন অলিতে-গলিতে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট প্রচার করছে সংগঠনটি।

সোমবার (২৩মার্চ) আলীকদম স্টুডেন্ট ফোরাম এর সভাপতি সাইফুল ইসলাম রিমন এর সভাপতিত্বে মাস্ক ও লিফলেট বিতরণ করেন সংগঠনটির সদস্যরা। করোনাভাইরাস প্রতিরোধে সরকার সর্বাত্মক চেষ্টা করলেও ছাত্র সংগঠন হিসেবে মানুষকে সহায়তা করতে এগিয়ে এলো স্টুডেন্ট ফোরাম।

মাস্ক ও লিফলেট বিতরণ করার সসদময় সভাপতি সাইফুল ইসলাম রিমন জানান, স্টুডেন্ট ফোরাম এর পক্ষ থেকে আমরা প্রাথমিকভাব মাস্ক ও সচেতনামূলক লিফলেট ও সাবান বিতরণ করেছি। আমরা আলীকদম কেন্টিন মোর হইতে আলীকদম বাজারে বিভিন্ন অলি-গলিতে সাধারণ মানুষকে এই সব মাস্ক ও লিফলেট সাবান বিতরণ করেছি।

আলীকদম স্টুডেন্স ফোরাম এর উদ্যোগে মাস্ক ও লিফলেট সাবান বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন কফিল উদ্দিন বিএসসি, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ আলীকদম, মোঃ নাছির উদ্দিন বিএ, ০১ নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদ, ও জনপ্রতিনিধি, আলীকদম ইস্টুডেন্টস ফোরামের সদস্যরা উপস্হিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত