মঙ্গলবার , ১৯শে নভেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
আজ মেসিদের ম্যাচে ধারাভাষ্য দেবেন জামাল ভূঁইয়া

আজ মেসিদের ম্যাচে ধারাভাষ্য দেবেন জামাল ভূঁইয়া

জামাল ভূঁইয়া

বাংলাদেশের ফুটবলের ‘পোস্টার বয়’ অধিনায়ক জামাল ভুঁইয়া। পুরনো ধুলি ঝেড়ে ফেলে দেশের ফুটবলে নতুন জোয়ার আসার যে সম্ভাবনা দেখা যাচ্ছে, তার পুরোভাগে আছেন ডেনমার্কে থেকে ফিরে দেশের হয়ে খেলা এই ফুটবলার। আন্তর্জাতিক অঙ্গনেও তিনি দারুণ পরিচিত। এর আগে লা লিগার ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন তিনি। সেটা দুবাইয়ে। এবার খোদ বার্সেলোনাতেই দেখা যাবে তাকে লা লিগায় ধারাভাষ্য দিতে! এ কারণেই এই মুহূর্তে মেসিদের শহরে আছেন জামাল।

হ্যাঁ, শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ শেষ করেই স্পেনের বার্সেলোনার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। টুর্নামেন্টে তার নেতৃত্বাধীন দল চট্টগ্রাম আবাহনী রানার্সআপ হলেও জামাল গ্রুপ পর্বে টানা দুই ম্যাচে হয়েছেন ম্যাচ সেরা। আজ শনিবার লা লিগার ম্যাচে লা লিগার স্টুডিওতে বসে ধারাভাষ্য দেবেন এই হোল্ডিং মিডফিল্ডার। জামাল ভুঁইয়া যে উপমহাদেশের ফুটবল ক্রেজ হয়ে উঠছেন, তা জানে লা লিগা কমিটি। জামালের এই জনপ্রিয়তাকেই কাজে লাগিয়ে লা লিগার প্রচার করছে তারা।

আজ রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বার্সেলোনা আর লেভেন্তে। লা লিগার স্টুডিওতে বসে লা লিগার অফিশিয়াল ফেসবুক পেইজে এই ধারাভাষ্য দেবেন জামাল ভুঁইয়া। এজন্য তিনি পাচ্ছেন মোটা অংকের পারিশ্রমিক। সেইসঙ্গে বিমানের টিকিট এবং হোটেলের সুবিধা তো থাকছেই। এই ম্যাচে ফুটবল জাদুকর লিওনেল মেসি খেলবেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। বার্সায় ধারাভাষ্য শেষে ওমানের রাজধানী মাসকটের উদ্দেশ্যে উড়বেন জামাল। সেখানে ১৪ নভেম্বর স্বাগতিকদের সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলবে বাংলাদেশ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution