মঙ্গলবার , ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কেন্দ্রে অগ্নিসংযোগ, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা-ভাঙচুর গৌরীপুর পৌরসভায় নৌকার সমর্থনে ২ প্রার্থী সরে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত প্রাণিজ পুষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থানে প্রাণি সম্পদের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাণীনগরে জনতার সাথে পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত মৌলভীবাজার থেকে ইয়াবাসহ আটক সৌলেন্দ্র শব্দকর জুড়িতে কমিউনিটি ক্লিনিকে হামরুবেলা টিকাদানে বাধাঃ-পিতা পুত্রের কারাদণ্ড লোহাগড়ায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পৌরসভার অফিস সহায়ক রাকিব শেখকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

আগতারাইল চৌধুরী বাড়ীর পক্ষ থেকে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত




টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতারাইল গ্রামের আফসার উদ্দিন চৌধুরী, সামাদ উদ্দিন চৌধুরী, আশরাফ উদ্দিন চৌধুরী স্মরণে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করেছেন দুই সাংসদ।

১১ জানুয়ারি সোমবার সকালে আফছার উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি।

আরফান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও বিসিআরজি কলেজের সাবেক ভিপি মো. সাজাহান সিরাজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা (৩০৩) আসনের সংরক্ষিত মহিলা আসনের এর এমপি শবনম জাহান শীলা, পাকুটিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ১১৮ ওয়ার্ডের কাউন্সিলর ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বাড়ি মিলন। এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস খান।

এ সময় এলাকার ৫ শতাধিক গরীবদের মাঝে শীতের কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। আগামী ৩ বছরের মধ্যে দেশের সকল বিদ্যালয়ে বিল্ডিং করা হবে। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরা হবে। আমাদের সরকারের সকল উন্নয়ন কিন্তু দল-মত নির্বিশেষে সকলেই ব্যবহার করে। তাই আমাদের উচিত হাতে হাত মিলিয়ে সরকারের উন্নয়নে নিজেকে অংশীদার করা।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩২,৪০১
২৫ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৬,৯৭৯
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১৮
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২১,৪০,৫৯৩
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯,৯৮,৪৯,২৭৫
জানুয়ারি ২৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত