ঢাকা (রাত ৮:৪৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বাবুগঞ্জে বৌভাতের খাবারে মাংস কম দেয়ায় সংঘর্ষ,বরের চাচা নিহত



রিশালে বৌভাতের অনুষ্ঠানে খাবারে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের সংঘর্ষে একজন নিহতের অভিযোগ উঠেছে।মঙ্গলবার বিকালে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আজহার মীর (৬৫) বরের চাচা।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সাথে বরিশাল নগরীর আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন আগে নববধূকে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি আনা হয় এবং মঙ্গলবার বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনে বাড়ি থেকে ৪৮ জন স্বজন সেই অনুষ্ঠানে অংশ নেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের স্বজনদের তর্ক হয়। এরপর দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ খান জানান, স্থানীয়রা এ ঘটনায় ১০ জনকে ঘটনাস্থল থেকে আটকে রেখেছে। নববধূকে রাতে পুলিশের জিন্মায় রেখে পরে মা-বাবার কাছে হস্তান্তর করা হয়।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলম বলেন, আমরা ঘটনাস্থলে পর্যাবেক্ষন করে আসছি। দুই পক্ষের মারামারির এক পর্যায়ে বরের চাচাকে লাঠি দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তবে এই ঘটনা কে ঘটিয়েছে তদন্ত করা ছাড়া বলা সম্ভব নয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে। মামলা গ্রহনের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT