ঢাকা (রাত ৯:২২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নাগরপুর থেকে ২১০ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার



টাঙ্গাইলের নাগরপুর থেকে ২১০ পিস ইয়াবা ও নগদ ১৭ হাজার ১ শত টাকা সহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

৬ জুন রবিবার সকাল ১০.২৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইলের নাগরপুরের বীরসলিল গ্রামের মৃত বাকাত আলীর ছেলে আতোয়ার রহমান (৯০) এর গোল ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে।

দেলদুয়ার উপজেলার গাদতলা গ্রামের মোঃ আঃ হামিদ মিয়ার ছেলে মোঃ আতিকুর রহমান ওরফে আতিক (২২) ওনাগরপুরের বীরসলিলের মো. তোরাব আলীর ছেলে মোঃ ফরিদ মিয়া (৪২) ২১০ পিস ইয়াবা (যার মূল্য আনুমানিক ৬৩,০০০ টাকা) এবং মাদক বিক্রয়ের নগদ ১৭ হাজার ১শত টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।

সাক্ষীদের সামনে জিজ্ঞাসাবাদে তারা বলে করলে, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

গ্রেফতারকৃতরা টাঙ্গাইল জেলার নাগরপুর থানা সহ আশেপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় ১টি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে র‍্যাব সূত্রে জানা যায়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT